মৌলভীবাজারে রাজপথে পেটা খেলেন ছাত্রদল সভাপতি (ভিডিওসহ)

প্রকাশিত: 11:46 PM, June 6, 2018

মৌলভীবাজারে রাজপথে পেটা খেলেন ছাত্রদল সভাপতি (ভিডিওসহ)

আলী হোসেন মৌলভীবাজার :: জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ কর্তৃক জেলা কমিটি ঘোষণার ১ ঘন্টার মধ্যেই নবনির্বাচিত সভাপতিকে পেটালেন পদবঞ্চিতরা। মৌলভীবাজার জেলা ছাত্রদলের আংশিক কমিটি নিয়ে পদবঞ্চিতদের মধ্যে এনিয়ে ক্ষোভ বিরাজ করছে।

মঙ্গলবার ৫ জুন কেন্দ্র ঘোষিত কমিটি প্রকাশের এক ঘন্টার মধ্যে পদবঞ্চিত নেতাকর্মীদের রোষানলের শিকার হন নতুন কমিটির সভাপতি মোঃ রুবেল মিয়া।

ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিও ও প্রত্যক্ষদর্শীসুত্রে জানা যায়, জেলা ছাত্রদলের কমিটি ঘোষণার পর নতুন কমিটির সভাপতি মোঃ রুবেল মিয়া  শাহ মোস্তফা রোডস্থ মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক খালেদা রব্বানীর বাসায় যান।

 সেখানে শুভেচ্ছা বিনিময় শেষে শাহ মোস্তফা সড়কে আসামাত্রই পদবঞ্চিত নেতাকর্মীরা তাকে ঘেরাও করে রাস্তার মধ্যে ফেলে মারধর করতে থাকেন। তাৎক্ষনিক নিজের আত্মরক্ষার্থে রুবেল পুনরায় দৌঁড়ে খালেদা রব্বানীর বাসার দিকে পালিয়ে যান। এসময় লাটি সোটা হাতে নিয়ে বাড়ির বাহিরে প্রধান সড়কে

পদবঞ্চিত  উত্তেজিত নেতাকর্মীরা দলীয় স্লোগান দিতে থাকেন। কিছু সময় সেখানে অবস্থানের পর তারা সেখান থেকে চলে যান। নাম প্রকাশে অনিচ্ছুক জেলা ছাত্রদলের কমিটিতে বঞ্চিত কয়েকজন নেতা জানান দলের এই দুঃসময়ে ছাত্রদলের একটা গুরুত্বপূর্ণ সংগঠনে অপেক্ষাকৃত দুর্বল নেতৃত্ব দেয়া হয়েছে। আমরা তা মেনে নিতে পারছিনা।

আমরা রাজপথে থেকে হামলা মামলার স্বীকার হয়েও পদ পদবী থেকে বঞ্চিত হয়েছি। হামলার স্বীকার হওয়া নব ঘোষিত কমিটির সভাপতি মোঃ রুবেল মিয়াসহ ছাত্রদল ও বিএনপির একাধিক নেতাকর্মীদের সাথে মুঠোফোনে এবিষয়ে জানতে চাইলে তারা অস্বীকার করেন এবং অনেকেই এই ঘটনা জানেন না বলে এড়িয়ে যাওয়ার চেষ্ঠা করেন। তবে এই মারধরের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাধে দ্রুত সময়ে তা নেতাকর্মীসহ সবার মুখে রটে যায়। উল্লেখ দীর্ঘদিন পর মৌলভীবাজার জেলা ছাত্রদল নতুন কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার ৫ জুন দলীয় প্যাডে বাংলাদেশ জাতীয়তাবাদতী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান অনুমোদিত ৮ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটির সভাপতি হলেন মোঃ রুবেল মিয়া, সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান। সিনিয়র সহ-সভাপতি মাজহারুল ইসলাম মহসিন, সহ-সভাপতি রাজু আহমেদ, যুগ্ম সম্পাদক মাজেদুল আলম চৌধুরী সাহান,যুগ্ম সম্পাদক গোলাম হাসান চৌধূরী ঝুমা,যুগ্ম সম্পাদক শাহ আলম,সাংগঠনিক সম্পাদক ইমামুল হক রিপন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2018
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..