গৃহবধূর স্তন কামড়ে ক্ষত-বিক্ষত

প্রকাশিত: 10:43 PM, December 20, 2017

ক্রাইম ডেস্ক : ঠাকুরগাঁওয়ের রাণীংশকৈল উপজেলার কাদিহাট মহারাজা এলাকায় জুয়া খেলায় বাধা দেয়ায় মন্টু নামে এক জুয়াড়ু ওই গৃহবধূর স্তনে কামড় দিয়ে গভীর ক্ষত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই গৃহবধূ বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
ভুক্তভোগী গৃহবধূ জানান, রাণীশংকৈল কাশিপুর ইউনিয়নের কাদিহাট মহারাজা এলাকার জুয়াড়ু মন্টু দীর্ঘদিন যাবত জুয়ার আসর পরিচালনা করে আসছিলো। মন্টুকে একাধিক বার জুয়ার আসর বন্ধ করতে এলাকাবাসী বাধা দিয়ে কোন প্রকার কাজ হয়নি।
সোমবার সকালে আবার মন্টু তার দলবল নিয়ে জুয়ার আসর পরিচালনা শুরু করলে এক গৃহবধূ বাকবিতণ্ডা করে বাধা দেয়। এতে জুয়াড়ু মন্টু উত্তেজিত হয়ে গৃহবধূর স্তনে কামড় দেয়। ঘটনা দেখে স্থানীয় লোকজন বাধা দিলে মন্টু ও তার স্ত্রী ঘটনাস্থল ত্যাগ করে।
পরে পরিবারের লোকজন গৃহবধূকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য স্থানীয় ইউপি সদস্য সহিদুল উঠে পড়ে লেগে যায় বলে হাসপাতালে চিকিৎসারত গৃহবধূ জানিয়েছেন।
স্থানীয় ইউপি সদস্য সহিদুল জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে ছোট একটি ঘটনা ঘটেছে। স্থানাীয় ভাবে বিষয়টি মিমাংসা করা হবে শীঘ্রই।
কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব গৃহবধূ আহত হওয়ার বিষয়টি সত্যতা স্বীকার করে বলেন, জুয়া খেলাকে কেন্দ্র যে ঘটনাটি ঘটেছে খুবই জঘন্যতম। বিষয়টি থানায় অবগত করার জন্য ভুক্তভোগী গৃহবধূকে বলা হয়েছে।
বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডা. আবুল কাশেম জানান, গৃহবধূর স্তুনে কামড়ের ক্ষত গুরুতর। হাসপাতাল থেকে গৃহবধূর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এ বিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে গৃহবধূ আহত হওয়ার বিষয়টি কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..