সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত: 8:28 PM, December 9, 2017

সিলেট :: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সংগ্রামী সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল কে অবৈধ সরকারের পুলিশ বাহিনী দ্বারা গ্রেফতার করায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল। গতকাল শনিবার (৯ ডিসেম্বর) বিকেল ৩টায় বিক্ষোভ মিছিলটি নগরীর ধোপাদিঘীরপাড় থেকে বন্দরবাজার হয়ে ঐতিহাসিক কোর্ট পয়েন্টে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হানের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক মওদুদুল হক মওদুদের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকদল নেতা আলতাফ হোসেন বিলাল, নাজিম উদ্দিন, দিপক রায়, সুমন শিকদার, আব্দুল হান্নান, রাশেদ আহমদ চৌধুরী, দেওয়ান নিজাম খান, আবু মুসা, জাহাঙ্গীর আলম, শামীম আহমদ লোকমান, দেলোয়ার হোসেন প্রধান, দিপু আহমদ, লাহিন চৌধুরী, রুবেল আহমদ রানা, তৌহিদুল ইসলাম আবু, মুমিনুর রহমান জনি, বুরহান উদ্দিন, মুসা ইসলাম এজাজ, সাইফুল ইসলাম জয়, সেলিম আহমদ, আনোয়ার আহমদ, সৌরভ আহমদ, শিপন আহমদ, আনোয়ার হোসেন, রাজন আহমদ, কয়েছ আহমদ, রফিক আহমদ, রুহেল আহমদ, ফারুক আহমদ, শাহীনুর আহমদ, লাভলু আহমদ, জয়নুল হক, রাবেল আহমদ, আব্দুল খালিক, জুবেদ আলম, রাজু কারীম, সুমন আহমদ, কামরুল ইসলাম, রিপন আহমদ, ইকবাল হোসেন, রাজন আহমদ, বশির আহমদ, হারুন আহমদ, মঈন উদ্দিন, সাদ্দাম হোসেন, তারেক আহমদ, শিপন আহমদ, আরমান আহমদ, রাফি আহমদ প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন সরকার আবারো নীল নকশার নির্বাচনের পায়তারায় লিপ্ত। তা বাস্তবায়নের জন্য ত্যাগী, পরিক্ষিত ও দুঃশাসনের বিরুদ্ধে বলিষ্ট কণ্ঠকে দমিয়ে রাখার অপকৌশল হিসেবে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সংগ্রামী সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও আরও ৯জনকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু এভাবে গ্রেফতার করে আমাদের দূর্বল করা যাবে বরং আমরা আরো ঐক্যবদ্ধভাবে সকল গণতান্ত্রিক আন্দোলনে রাজপথে দখল করে জনগণের সরকার প্রতিষ্ঠায় অঙ্গিকারাবদ্ধ। বক্তারা অনতিবিলম্বে আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল সহ নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবী করেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..