ড্রিম প্যালেস হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে দায়ে ৫ জুটি আটক

প্রকাশিত: 3:54 PM, November 8, 2017

ক্রাইম ডেস্ক :: পাবনায় ড্রিম প্যালেস নামের একটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার সময় হাতেনাতে ৫ জুটি ও হোটেল ম্যানেজারকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের মাসুম বাজার এলাকার ওই হোটেলে পুলিশ অভিযান চালায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজানের নেতৃত্বে পুলিশের একটি দল ওই হোটেলে অভিযান চালায়। অভিযানে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার সময় ৫টি কক্ষ থেকে ৫ জুটিকে আটক করে। পরে অসামাজিক কার্যকলাপের সুযোগ করে দেওয়ার অপরাধে হোটেল ম্যানেজার আতিয়ার রহমানকে আটক করা হয়।

এ সময় হোটেলের রুম তত্ত্বাবধায়ক কামাল আহমেদ বলেন, এই হোটেলে প্রতিদিনের মতো আজও সকালে ৮/৯ টি জুটি আসে। তারা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অবস্থান করলে প্রতিটি রুমের জন্যে আড়াই হাজার টাকা প্রদান করেন।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে মাসুম বাজারের হোটেল ড্রিম প্যালেসে অসামাজিক কর্মকাণ্ড পরিচালিত হয়ে আসছিল। বার বার অভিযোগ করেও কোনো প্রতিকার মেলেনি।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবনে মিজান বলেন, দীর্ঘদিন ধরে পাবনা শহরের কয়েকটি হোটেলে এসব কর্মকাণ্ড হচ্ছে। এমন খবর পেয়েই আমাদের এই অভিযান।

তিনি আরো বলেন, সম্প্রতি ঢাকাসহ সারা দেশে হোটেলকেন্দ্রিক পরকীয়া হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড হওয়ার পরিপ্রেক্ষিতে আমরা অভিযানের সিদ্ধান্ত নেই। তারই ধারাবাহিকতায় এই অভিযান চালানো হয়। অভিযানেaর সময় ৫ জুটিকে হাতেনাতে ধরে ফেলি।

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..