গোয়াইনঘাটের নন্দিরগাঁও ইউনিয়ন যুবলীগের পদবী পেতে আগ্রহী ২ডজন নেতা

প্রকাশিত: 12:43 PM, November 5, 2017

গোয়াইনঘাট প্রতিনিধি : সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৭নং নন্দিরগাঁও ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটিতে নিজেদের স্থান করে নিতে ২ ডজনেরও অধীক নেতাকর্মী দীর্ঘদিন থেকে দৌড় ঝাপ শুরু করেছেন।

উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণার পর থেকে ওইসব নেতাকর্মীরা স্থানীয় সংসদ সদস্য ইমরান আহমদ,উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, যুবলীগ ও ছাত্রলীগসহ নন্দিরগাঁও ইউনিয়নের সর্বস্থরের নেতাকর্মীর বাড়ীতে বার বার ধরনা দিচ্ছেন।

রবিবার ওইসব নেতাকর্মীর দৌড় ঝাপের অবসান হবে। রোববার দুপুর আড়াইটায় ইউনিয়ন পরিষদ ভবন মাঠে অনুষ্ঠিত হতে যাচেছ নন্দিরগাঁও ইউনিয়ন যুবলীগের কাংখিত কর্মী সম্মেলন।

এ কর্মী সম্মেলনকে ঘীরে পদ পদবী পেতে আগ্রহী ছাড়াও আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের মধ্যে প্রাণ চঞ্চলতা ফিরে এসেছে। পদ পদবী পেতে আগ্রহীদের মধ্যে উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বিধান চন্দ ও রয়েছেন। তিনি বিগত এক যুগের অধিক সময় ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। তবে নতুনরা ওইসব পদে স্থান পেতে বর্তমানে দায়িত্বরতদের উপজেলা কমিটিতে দেখতে চান।

এছাড়া উপজেলা আহবায়ক কমিটির আরেক সদস্য সোহান দে। তিনিও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক হিসাবে দীর্ঘ দিন দায়িত্ব পালন করেছেন। তার চাহিদাও ইউনিয়নের চেয়ে উপজেলায়ও অধিক রয়েছে বলে মনে করছেন নেতাকর্মীরা।

এছাড়া যুবলীগের সিনিয়র নেতা সালুটিকর বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক শামীম আহমদ ইউনিয়ন যুবলীগে পদ পেতে তৎপরতা চালিয়ে যাচ্ছেন। ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক ও যুবলীগ নেতা মিজানুর রহমান (লুৎফুর) ইউনিয়ন যুবলীগের পদ পেতে সাধারন কর্মীদের মধ্যে আলোচনায় রয়েছেন।

ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মিসবাহ আহমদ যুবলীগের ইউনিয়নের নেতাকর্মীদের আলোচনায় পিছিয়ে নেই। অপর দিকে আরিফ মাহমুদ শাহিন, ফয়জুর রহমান, খালেদ আহমদ, কামরান আহমদ, সাহেদ আহমদ, মিন্টু চন্দ, সজল চন্দ, মইন উদ্দিন, নুর আলম, রিপন আহমদ, মোতালিবসহ অপরাপর নেতাকর্মীদের পদ পেতে ইউনিয়নের এ প্রান্ত থেকে ওপ্রান্তে ছুটাছুিট করছেন।

ইউনিয়ন যুবলীগের সার্বিক পরিস্থিতি বিশ্লেষণ করলে দাড়ায়- বর্তমান কমিটির সাধারন সম্পাদক উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বিধান চন্দ ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য সোহান দে উপজেলার যুবলীগের মূল কমিটিতে স্থান পেলে ইউনিয়ন যুবলীগে শামীম আহমদ, মিসবাহ আহমদ ও মিজানুর রহমান আলোচনার শীর্ষে রয়েছেন। দেখা যাক, শেষ পর্যন্ত নন্দিরগাঁও ইউয়িন যুবলীগের কারা কান্ডারী হন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..