ঢাকা-সিলেট মহাসড়কে গ্রীনলাইন-শ্যামলীর মুখোমুখি সংঘর্ষ: আহত ৫০

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২২

ঢাকা-সিলেট মহাসড়কে গ্রীনলাইন-শ্যামলীর মুখোমুখি সংঘর্ষ: আহত ৫০

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে গ্রীনলাইন ও শ্যামলী পরিবহনের দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫০ জন আহত হয়েছেন। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে দুই চালকের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার গজনাইপুর ইউনিয়নের শাহ মুশকিল আহসান (রহঃ) মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতদের পরিচয় জানা যায়নি।

শেরপুর হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) শাহিন আহমেদ জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস মহাসড়কের শাহ মুশকিল আহসান (রহঃ) মাজারের সামনে পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা সিলেটগামী গ্রীণ লাইন পরিবহনের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশে ভেঙে দুমড়ে-মুচড়ে যায়। দুই বাস চালক ও যাত্রীসহ অন্তত ৫০ জন আহত হন।

এসআই বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আশেপাশের লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া রাস্তা থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। তবে এর মধ্যে দুই চালকের অবস্থা আশঙ্কাজনক।

প্রদক্ষদর্শী গজনাইপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য শাহ নুরুজ্জামান বলেন, ‘হঠাৎ বিকট শব্দ শুনে দৌড়ে ঘটনাস্থলে যাই। উভয় বাসের আহত যাত্রী ও গুরুতর অবস্থায় দুই চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।’

ক্রাইম সিলেট/রায়হান

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..