কানাইঘাটে শিক্ষককে মারধর: অভিযুক্ত মুজিবুর আটক

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২

কানাইঘাটে শিক্ষককে মারধর: অভিযুক্ত মুজিবুর আটক

নিজস্ব প্রতিবেদক: কানাইঘাট সদর ইউনিয়নের বীরদল দিঘীরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ফারুক আহমদকে পাঠদান অবস্থায় শ্রেনি কক্ষে ঢুকে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় সোনাপুর গ্রামের মৃত সৈয়দ আলীর পুত্র মুজিবুর রহমান (৪০) কে আটক করেছে পুলিশ।

জানা যায়, সহকারী শিক্ষক ফারুক আহমদ দুপুর ১২ টার দিকে দ্বিতীয় শ্রেনির পাঠদানের সময় উক্ত শ্রেনির শিশু শিক্ষার্থী মাহিয়ানুল ইসলাম (১০) শ্রেনি কক্ষ থেকে বের হয়ে যায়। পরবর্তীতে শিক্ষক ফারুক আহমদ তাকে শাসন করে বাড়ীতে পাঠিয়ে তার পিতা মুজিবুর রহমানকে স্কুলে নিয়া আসার জন্য। একপর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে ছেলে মাহিয়ানুল ইসলামকে শিক্ষক ফারুক আহমদ কর্তৃক বেত্রাঘাতের অভিযোগ এনে শ্রেনি কক্ষে পাঠদান থাকাবস্থায় তার পিতা মুজিবুর রহমান শিক্ষক ফারুক আহমদকে এলোপাতাড়ী ভাবে মারধর শুরু করেন। একপর্যায়ে স্কুলের অন্যান্য সহকারী শিক্ষকগন এগিয়ে এসে ফারুক আহমদকে উদ্ধার করেন। পরে অসুস্থ হয়ে পড়লে শিক্ষক ফারুক আহমদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন স্কুলের শিক্ষকরা।

আহত শিক্ষকের পক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেনসহ শিক্ষকনেতৃবৃন্দ মুহিজুর রহমানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। অপর দিকে শিক্ষককে মারধর করার পর মুজিবুর রহমান তার শিশুপুত্র স্কুলের দ্বিতীয় শ্রেনির শিক্ষার্থী মাহিয়ানুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে থানায় শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়েরের প্রস্তুতি নিলে শিক্ষকের মারধরের সংবাদ অন্যান্য শিক্ষকদের মধ্যে ছড়িয়ে পড়লে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে বিকেল ৫টার দিকে আহত শিক্ষকর ফারুক আহমদের দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে পুলিশ মুজিবুর রহমানকে আটক করে।

মুজিবুর রহমানের আটকের বিষয়টি স্বীকার করে থানার সেকেন্ড অফিসার সোহেল মাহমুদ জানান, আহত শিক্ষক ফারুক আহমদের দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে মুজিবুর রহমানকে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে মুজিবুর রহমানের অভিযোগ শিক্ষক ফারুক আহমদ তার ছেলেকে শরীরের বিভিন্ন জায়গায় বেত্রাঘাতসহ মারধর করেছেন। এঘটনার তিনি প্রতিবাদ করেছেন শিক্ষককে শারীরিক ভাবে মারধর করেননি। অপর দিকে স্কুলের অন্যান্য শিক্ষকসহ আহত ফারুক আহমদ জানিয়েছেন শিক্ষার্থীকে সামান্য শাসন করায় মুজিবুর রহমান শ্রেনি কক্ষে ঢুকে তাকে বেধড়ক মারধর করে মাটিতে ফেলে দেন এবং অসৌজন্য মূলক আচরন করেন।

ক্রাইম সিলেট/রায়হান

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..