নায়েক সফিকে পিপিএম পদক পড়িয়ে দিলেন এসএমপি কমিশনার

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২২

নায়েক সফিকে পিপিএম পদক পড়িয়ে দিলেন এসএমপি কমিশনার

ক্রাইম সিলেট ডেস্ক : আত্মমানবতার সেবায় মানবিক পুলিশিং’র জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিসের নায়েক সফি আহমেদ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবায় ভূষিত হয়েছেন।

চলতি বছরের ২৩ জানুয়ারি রাজারবাগ, ঢাকায় অনুষ্ঠিতব্য পুলিশ সপ্তাহে-২০২২ এ ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নায়েক সফির হাতে পদক তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বুধবার (২৭ জুলাই) সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মোঃ নিশারুল আরিফ পিপিএম পদক পরিয়ে দেন নায়েক মো.সফি আহমেদ পিপিএম-কে।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ কামরুল আমিন।

প্রসঙ্গত, নায়েক সফি কুলাউড়া উপজেলার পৌর এলাকার চাতলগাঁও এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত মো. ইদ্রিস আলীর ছেলে।

জানা যায়, করোনা মহামারীকালীন সময়ে অসুস্থদের চিকিৎসা সেবা, হাসপাতালে স্থানান্তর, এসএমপির ঊর্ধ্বতন অফিসারদের সার্বিক দিকনির্দেশনায় মানবিক পুলিশিং কার্যক্রমে সরবরাহকৃত ত্রাণ সামগ্রী এবং সিলেট মহানগরীর বিভিন্ন শ্রেণি পেশার মানুষের আর্থিক কল্যাণ-সাহায্য সমূহ মানবিক টিম সিলেট ‘বীর হিরো ও মানবিক টিম সিলেট’ সংগঠনের মাধ্যমে দরিদ্র-অসহায়দের ত্রাণ ও খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেয়া, করোনা আক্রান্তদের প্লাজমা সেল সরবরাহ করা, বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করেন নায়েক সফি আহমেদ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..