গোয়াইনঘাটে প্রাণী সম্পদ বিভাগের প্রজেক্টের ফিল্ডকর্মী তায়েফ’র বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতির অভিযোগ

প্রকাশিত: 6:16 PM, July 26, 2022

গোয়াইনঘাটে প্রাণী সম্পদ বিভাগের প্রজেক্টের ফিল্ডকর্মী তায়েফ’র বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতির অভিযোগ

Sharing is caring!

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে উপজেলা প্রাণী সম্পদ বিভাগের হাওর উন্নয়ন সংশ্লিষ্ট প্রজেক্টে কর্মরত ডৌবাড়ী ইউনিয়নের নিহাইন গ্রামের জরিফ উদ্দিনের ছেলে তায়েফ আহমদের বিরুদ্ধে অনিয়ম, দূর্নীতির অভিযোগ উঠেছে।

উক্ত প্রকল্পে কাজ করলেও এলাকার বিভিন্ন খামারী এবং সাধারণ মানুষের সাথে তার আচার-আচরণ বিতর্কিত এবং অসৌজন্যমূলক হওয়ায় এলাকার শান্তিপ্রিয় মানুষ ফুঁসে উঠেছে। জন ভোগান্তি লাগবসহ এলাকার খামারী এবং সাধারণ কৃষককুলের গবাদি পশুর সেবানিশ্চিতে অনতি বিলম্বে তাকে উপজেলা প্রাণী সম্পদ অফিস থেকে অপসারণের দাবী করা হয়েছে।

এলাকাবাসীর পক্ষে মোঃ রফিকুল ইসলাম (২৬জুলাই) উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগে এ দাবী করেন।

অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন যে, উক্ত তায়েফ আহমদ একজন সন্ত্রাসী এবং প্রতারক শ্রেণীর লোক। তার বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় ইতোপূর্বে (২২/০৭/২০২২ ইং তারিখে) চাঁদাবাজির অভিযোগে (মামলা নং- ১৫) দায়ের করা হয়। বর্ণিত এই মামলায় তায়েফ আহমদ ১নং বিবাদীও।সে সমাজ এবং জনবিরোধী নানা কর্মকান্ডে সরাসরি জড়িত রয়েছে। তায়েফ’র প্রভাব প্রতিপত্তির কারণে এলাকার সাধারণ মানুষ তার বিরুদ্ধে ভয়ে কথা বলতে পারেন না। ডৌবাড়ী ইউনিয়নের বিভিন্ন খামারী এবং হাওর এলাকার সাধারণ কৃষকের পশু সম্পদের চিকিৎসাসেবা নিশ্চিতকল্পে এবং সেবার মানসিকতা বৃদ্ধির লক্ষ্যে অনতিবিলম্বে তাকে অপসারণ করার দাবী জানান।

এ ব্যাপারে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জামাল খাঁন বলেন, আমাদের হাওর উন্নয়ন প্রকল্পের একটি প্রজেক্টের আওতায় কর্মরত তায়েফ আহমদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..