শ্রীমঙ্গলে দেশে ফেরার ৩ দিন পর প্রবাসী নারীর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

প্রকাশিত: 9:27 PM, July 18, 2022

শ্রীমঙ্গলে দেশে ফেরার ৩ দিন পর প্রবাসী নারীর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক প্রবাসী গৃহবধূর লাশ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। সোমবার (১৮ জুলাই) সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের মাধবপাশা গ্রাম থেকে আকলিমা বেগম (২৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আকলিমা মধ্যপ্রাচের কাতারে থাকতেন বলে পরিবার জানিয়েছে। এদিকে ঘটনার পর থেকে আকলিমার স্বামী পারভেজ মিয়া পলাতক রয়েছে।

আকলিমা মাধবপাশা গ্রামের আবুল কাশেমের মেয়ে ও তার স্বামী পারভেজ কুমিল্লা জেলার কচুয়া উপজেলার চকরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। সে স্ত্রীকে নিয়ে শ্বশুড় বাড়িতে বসবাস করতো।

মৃত আকলিমা বেগমের চাচাতো ভাই রুবেল মিয়া জানান, আকলিমা ও পারভেজ তারা দু’জনই সৌদি আরবে ছিলেন। সেখানে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে বিগত চার বছর আগে সৌদি আরবে আকলিমা ও পারভেজ বিয়ে করেন। তিনি আরও জানান, সৌদি আরব থেকে আকলিমা ও পারভেজ দু’জনই দেশে চলে আসেন। কিছুদিন দেশে থাকার পর পারভেজকে বাড়িতে রেখে আকলিমা কাতারে চলে যান। সেখানে ১৮ মাস চাকরি করে গত ১৫ জুলাই দেশে ফিরেন আকলিমা। দেশে ফেরার পর কাতার থেকে পাঠানো টাকার হিসাব চান আকলিমা স্বামী পারভেজ এর কাছে। পারভেজ সব টাকা খরচ করে ফেলেছে বলে আকলিমাকে জানায়। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রতিদিনই ঝগড়া হতো। গতকাল রাতেও তারা স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। আকলিমার চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে বলেও জানান তিনি।

আকলিমার প্রতিবেশী আলমগীর মিয়া জানান, আকলিমার মা সকালে এসে দেখে তাদের ঘরের দরজায় তালা দেয়া। পরে তালা ভেঙ্গে ঘরে ঢুকে দেখতে পান আকলিমার লাশ পড়ে আছে। আকলিমার মা’র চিৎকার শুনে তারা তাদের বাড়িতে গিয়ে পরে পুলিশকে খবর দেন।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, খবর পেয়ে সকাল ৯ টায় আকলিমার লাশ উদ্ধার করেছেন। তিনি জানান, আকলিমার গলায় রক্ত জমাটের দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। স্বামীকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..