পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল করিম শিকদার

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২২

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল করিম শিকদার

এইচ.কে.শরীফ সালেহীনঃঃপবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফতেপুর ইউনিয়নসহ ইউনিয়নসহ দেশ ও বিদেশের সকল মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি গোয়াইনঘাট উপজেলার সহ-সভাপতি আব্দুল করিম শিকদার।

এক শুভেচ্ছা বার্তায় আব্দুল করিম শিকদার বলেন, “কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের সমাগত হয়েছে। মুসলমানদের নিকট ঈদুল আযহা হলো এক আনন্দের দিন।

এ ঈদে মানুষ সকল ভেদাভেদ হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদুল আযহা আমাদেরকে শুধু আনন্দই দেয় না বরং মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।

তিনি আরো বলেন,পরিষ্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। বাংলাদেশ সহ সারাবিশ্বে আবারও মহামারি -১৯ আবারো দেখা দিচ্ছে। এমতবস্থায় যারা কুরবানী করবেন তাদের বিগত বছরের চেয়ে এবারও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে পশু জবাই ও কুরবানীর গোস্ত রান্নার উপযোগী করতে বলেন।বর্তমানে বন্যায় পানি বন্দি হয়ে পড়া মানুষের পাশে এসে দাঁড়ানোর জন্য আহবান জানান বিত্তবানদের প্রতি যেন ঈদের খুশি সবাই উপভোগ করতে পারে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..