বিশ্বনাথে আর রাহমান এডুকেশন ট্রাষ্টের উদ্যোগে ৩ শতাধিক বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২২

বিশ্বনাথে আর রাহমান এডুকেশন ট্রাষ্টের উদ্যোগে ৩ শতাধিক বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি : পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ও লামাকাজী ইউনিয়নে আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকের উদ্যোগে ৩ শতাধিক বন্যার্তদের পরিবারের মধ্যে ত্রাণ ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (৮ জুলাই) সকাল থেকে বিভিন্ন গ্রামে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে স্লোগানে আর রাহমান এডুকেশন ট্রাষ্ট যুগ যুগ ধরে মানুষের পাশে দাড়িয়েছে সব সময়। স্মরণ কালের ভয়াবহ বন্যায় বিপর্যস্থ সিলেট বাসীর পাশে এবারও মানুষের দ্বারেদ্বারে ত্রাণ ও উপহার সামগ্রী নিয়ে হাজির হয়েছে। আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকের বাংলাদেশ কার্যালয় এলাহাবাদ গ্রামের রাহমান মঞ্জিলের থেকে সকালে শুরু হয় এর কার্যক্রম।

আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে বাংলাদেশ শাখার চেয়ারম্যান এলাহাবাদ আলিম মাদরাসার অধ্যাপক মাওলানা মুখলিছুর রাহমানের সভাপতিত্বে এলাহাবাদে ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাজান্সী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা নিজাম উদ্দিন সিদ্দিকী। এলাহাবাদে ত্রাণ বিতরণ শেষে ভুলাগঞ্জ, চারি গ্রাম,কাবিল পুর, চন্দ্র গ্রাম ও প্রয়াগ মহলে বিতরণ করা হয় ত্রাণ সামগ্রী। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে বাংলাদেশ শাখার চেয়ারম্যান, এলাহাবাদ আলিম মাদরাসার উপাধ্যক্ষ অধ্যাপক মাওলানা মুখলিছুর রাহমান,

এসময় আরো উপস্থিত ছিলেন, হাফিজ মুহিবুর রহমান। আর রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশের সেক্রেটারি মাওলানা আব্দুল মালিক, আর রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশের কোষাধ্যক্ষ পীর আমিনুর রাহমান, মাহফুজুর রাহমান, মাহমুদুর রাহমান, আবিদুর রাহমান, আজিমুর রাহমান, আতিকুর রাহমান, লিয়াকত আলী, কমর আলী, মাওলানা আব্দুল মালিক, আবুল কালাম, ইসলামিক সংগীত শিল্পী মাওলানা জসিম উদ্দিন, সমাজ সেবক হাজী রুসন আলী, মাওলানা আবুল লেইস, রাশিদিয়া মাদ্রাসার অধ্যাপক ময়নুল ইসলাম, আলিম উদ্দিন, সৎপুর গ্রামের বিশিষ্ট রাজনীতিবীদ আজাদুর রাহমান, আবু রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন। এভাবেই আর রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকের দিনব্যাপী ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..