বিশ্বনাথে থানা পুলিশের খাদ্যসামগ্রী পেল আরো ১১০০ শতাধিক পরিবার

প্রকাশিত: 6:23 PM, July 5, 2022

বিশ্বনাথে থানা পুলিশের খাদ্যসামগ্রী পেল আরো ১১০০ শতাধিক পরিবার

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি : পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকায় থানা পুলিশের পক্ষ থেকে অব্যাহত খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে মঙ্গলবার (৫ জুলাই) সকাল থেকে বন্যার্ত আরো ১১০০ শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া গ্রামস্থ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের বাড়িতে প্রধান অতিথি হিসেবে মঙ্গলবারের বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। তিনি বলেন, নিজেদের পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি মানবিকতার টানেই বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ। আর আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় আমরা বন্যার মতো প্রাকৃতিক দূর্যোগ কাটিয়ে উঠব ইনশাহ-আল্লাহ।
আলোচনা সভার পর পৌর এলাকার জানাইয়া গ্রামে ৭৫টি, অলংকারী ইউনিয়নের শেখেরগাঁও গ্রামে ২৫টি এবং লামাকাজী-খাজাঞ্চী ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে ১ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে থাসা পুলিশ। লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বিতরণকৃত খাদ্যসামগ্রীর সহযোগীতায় ছিল ব্যুারো বাংলাদেশ।
বিশ্বনাথ উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলীর সভাপতিত্বে ও স্থানীয় সাবেক মেম্বার নূরুল হকের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার এসআই মামুনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, পৌর আওয়ামী লীগের সদস্য আব্দুল হালিম মাছুম, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক সালেহ আহমদ রাজন প্রমুখ নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..