বন্যাকবিল এলাকা পরিদর্শনে র‍্যাব মহাপরিচালক, ত্রাণসামগ্রী ও ওষুধ বিতরণ

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, জুন ২৭, ২০২২

বন্যাকবিল এলাকা পরিদর্শনে র‍্যাব মহাপরিচালক, ত্রাণসামগ্রী ও ওষুধ বিতরণ

ক্রাইম সিলেট ডেস্ক : স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে পুরো সিলেট বিভাগ। প্রায় ২ সপ্তাহ ধরে সিলেট-সুনামগঞ্জের লাখ লাখ মানুষ পানিবন্দী। ধীরে ধীরে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও দুর্ভোগ পোহচ্ছেন বন্যার্তরা। নেই পর্যাপ্ত খাবার, রয়েছে বিশুদ্ধ পানি সংকট। এ অবস্থায় সরকারের পাশাপাশি সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর, সংগঠন ও সংস্থার পাশাপাশি সিলেটে বন্যার্তদের সহযোগিতা করা অব্যাহত রেখেছে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত বিশেষ বাহিনী র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।

সোমবার (২৭ জুন) র‍্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন (বিপিএম- বার, পিপিএম) বন্যাকবলিত সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার আনন্দপুর, সুখলাইন, শ্রীহাইলসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং বন্যার্ত অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী ও স্যালাইন-ওষুধপত্র বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপস) কর্নেল মো. কামরুল হাসান (পিপিএম, এএফডব্লিউসি ও পিএসসি) এবং র‍্যাব-৯ এর অধিনায়কসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ত্রাণসামগ্রী বিতরণকালে ভ্রাম্যমাণ মেডিকেল টিমের মাধ্যমে বন্যার্তদের চিকিৎসাসেবাও প্রদান করে র‍্যাব। এসময় সুস্থ থাকার জন্য নিরাপদ পানি পানের প্রয়োজনীয়তাসহ বিভিন্ন স্বাস্থ্যবিষয়ক পরামর্শ প্রদান করা হয় এবং পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটও প্রদান করা হয়।

এসময় র‍্যাব মহাপরিচালক বন্যাদুর্গতদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2022
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..