বিশ্বনাথে আরো ২ হাজার বন্যার্তকে রান্না করা খাবার দিল থানা পুলিশ

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, জুন ২৫, ২০২২

বিশ্বনাথে আরো ২ হাজার বন্যার্তকে রান্না করা খাবার দিল থানা পুলিশ
বিশ্বনাথ প্রতিনিধি : পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন অঞ্চলের আরো ২ হাজার বন্যার্ত মানুষকে রান্না করা খাবার দিয়েছে থানা পুলিশ। শুক্রবার (২৪ জুন) বিকেল ৩টায় পৌর শহরের রাম সুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় ও দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার আশ্রয় কেন্দ্রে আনুষ্ঠানিক ভাবে খাবার বিতরণ করেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার হোসেন। এরপর থানা পুলিশের সদস্যরা উপজেলা ও পৌর এলাকার প্রত্যন্ত অঞ্চলে খাবার বিতরণ করেন।
মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় বিশ্বনাথ উপজেলা কবরিত হওয়ার পর থেকে উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বন্যার্তদের সেবায় এগিয়ে এসে মানবিকতার পরিচয় দিয়েছে থানা পুলিশ।
বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমদ বিপিএম (বার)’র দিক নির্দেশনায় ও সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম (এ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)’র সার্বিক তত্ত¡াবধানে গত কয়েক দিনে উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্রসহ পানিবন্দী থাকা মানুষের মধ্যে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নেতৃত্বে থানা পুলিশের সদস্যরা প্রায় ৬ হাজার বন্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরণ করছেন।
শুক্রবার বিকেল ৩টায় আনুষ্ঠানিকভাবে রান্না করা খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, ডিবি অফিসার্স ইনচার্জ (উত্তর) রেফায়েত হোসেন, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম, পুলিশ পরিদর্শক জাবেদ আহমদ, বিশ্বনাথ থানার সেকেন্ড অফিসার রুমেন আহমদ, বিশ্বনাথ জোনের ডিআইও এসআই সবুজ মিয়া প্রমুখ।
খাবার বিতরণকালে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার হোসেন বলেন, সিলেটের প্রতিটি থানাপুলিশ অতিরিক্ত মোবাইল টিমের মাধ্যমে নিজ নিজ থানার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশনায় বন্যা শুরু হওয়ার পর থেকে বন্যার্তদের উদ্ধার করে আশ্রয় কেন্দ্রে নিয়ে আসা, আশ্রয় কেন্দ্রগুলোতে নিরাপত্তা নিশ্চিত করা ও  বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানকে খাদ্য বিতরণে সহযোগিতা করে আসছে পুলিশ। তিনি বলেন, বন্যার পানি যতদিন থাকবে ততদিন পুলিশের এসব সেবা অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন তিনি।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2022
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..