তৃতীয় লিঙ্গের মাদ্রাসা সিলেট শাখার ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত: 4:00 AM, April 27, 2022

তৃতীয় লিঙ্গের মাদ্রাসা সিলেট শাখার ইফতার মাহফিল সম্পন্ন

Sharing is caring!

দাওয়াতুল কুরআন তৃতীয় লিঙ্গের মাদ্রাসা সিলেট কেন্দ্রের উদ্ধোগে দোআ ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দোয়া ও ইফতার মাহফিলে হিজড়া কল্যাণ সংস্থার সভাপতি সুন্দরী হিজড়ার সভাপতিত্বে ও কারিশমা হিজড়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাব এর সিনিয়র সহ-সভাপতি এম এ হান্নান।

এ সময় তিনি বলেন, দাওয়াতুল কুরআন তৃতীয় লিঙ্গের মাদ্রাসা অল্প দিনে অনেক সুনাম অর্জন করেছে। সিলেটের এই মাদ্রাসা কেন্দ্র থেকে কুরআনের শিক্ষা অর্জন করছে। আমরা চাই এই মাদ্রাসা থেকে কুরআনে হাফিজ তৈরি হোক। এজন্য স্থায়ী ভাবে একটি মাদ্রাসা ঘরের প্রয়োজন। আশা করি সিলেটের জেলা প্রশাসক তাদের জন্য একটি মাদ্রাসা ঘর নির্মাণের উদ্ধোগ নিবেন।

বিশেষ অতিথি ছিলেন সিলেট জজ কোর্টের আইনজীবি মামুন আহমদ, মহানগর হকার্সলীগের সভাপতি রকিব আলী, তৃতীয় লিঙ্গের মাদ্রাসা সিলেট কেন্দ্রের সহযোগী সাংবাদিক আবুল হোসেন, সিলেট হিজড়া বাউল সংগঠনের সভাপতি ভান্ডারী রানা ভূইয়া, ব্যবসায়ী কমরুজ্জামান কমরু, কাজী এনামুল হাসান, খোকন ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পায়েল হিজড়া, রুমন হিজড়া, আলম, জাকির, মাসুম, পাপ্পু হিজড়া, রাজু হিজড়া, রুমেলা হিজড়া সহ প্রায় দুই শতাধীক হিজড়া ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্টানের শুরুতে পবিত্র কুরআনে পাক থেকে তিলায়ত করেন অত্র মাদ্রাসার শিক্ষার্থী সূচনা হিজড়া।
মোনাজাত পরিচালনা করেন তৃতীয় লিঙ্গের মাদ্রাসা সিলেট কেন্দ্রের প্রধান শিক্ষক মাওলানা নজরুল ইসলাম।
পরিশেষে মাদ্রাসার শিক্ষার্থীদের পক্ষ থেকে শিক্ষককে ঈদ উপহার প্রধান করা হয়।
সমাপনী বক্তব্যে সুন্দরী হিজড়া বলেন, দাওয়াতুল কুরআন তৃতীয় লিঙ্গের মাদ্রাসা ঢাকা এর সম্মানীত পরিচালক মুফতি আজাদ সাহেব এই উদ্ধোগটি নিয়েছেন এবং সিলেটের শিক্ষকের বেতনও দিচ্ছেন। দেশের প্রতিটি জেলায় সিলেটের মতো মাদ্রাসা কেন্দ্র রয়েছে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..