শিশু সন্তানকে নিয়ে স্বামীকে খুঁজে বেড়াচ্ছেন মীম

প্রকাশিত: 12:54 AM, August 30, 2021

শিশু সন্তানকে নিয়ে স্বামীকে খুঁজে বেড়াচ্ছেন মীম

ক্রাইম সিলেট ডেস্ক : নয় মাস বয়সী শিশু সন্তানকে কোলে নিয়ে স্বামীকে খুঁজে বেড়াচ্ছেন সুইটি আক্তার মীম। তাঁর দাবি, গত সোমবার (২৩ আগস্ট) রাতে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি স্বামী মো. মনিরুল ইসলাম। এই ঘটনায় রাজধানীর ওয়ারী থা’নায় একটি সাধারণ ডায়েরি করেছেন মীম।

মীম জানান, টিকাটুলিতে একটি কোমল পানীয় কোম্পানিতে চাকরি করতেন তাঁর স্বামী মনিরুল। অসুস্থতার কারণে বেশ কিছুদিন কাজে যোগ দিতে পারেননি। ২৩ আগস্ট রাত ৯টার দিকে বের হন কোম্পানি অফিসে কথা বলার জন্য। এরপর থেকেই তাঁকে আর পাওয়া যাচ্ছে না। ব্যবহৃত ফোন নাম্বারটিও বন্ধ রয়েছে।

স্বামীর সন্ধানে সহযোগিতার আশায় বাংলাভিশন ডিজিটাল কার্যালয়ে আসেন মীম। বলেন, আমার গ্রামের বাড়ি কুমিল্লা। আর উনার (মনিরুল) বাড়ি চুয়াডা’ঙ্গা। এক সংগে কাজ করতে গিয়ে পরিচয়। সাড়ে তিন বছর আগে আমরা নিজেরা বিয়ে করি। তবে এখনও দুই পরিবার মেনে নেয়নি। আমাদের সংসার ভালোই যাচ্ছিলো। বেশ কিছুদিন আগে আমাদের ঝগড়া হয়েছিলো। সেই কারণে রাগ করে চলে গেলো, না কোনো বিপদ হলো- বুঝতে পারছি না।

মনিরুল ‘উধাও’ হওয়ার পর শ্বশুর বাড়ি থেকেও মীমকে বের করে দেওয়া হয়েছে বলে দাবি তাঁর। মীম তার স্বামীর সন্ধান চেয়েছেন। কেউ খোঁজ পেলে ০১৭০৬-৯১৭১৮৫ নাম্বারে যোগাযোগ কিংবা ১৩/খ, কে এম-১০ লেন, টিকাটুলিতে যোগাযোগ করতে অনুরোধ করেছেন তিনি।

জি’ডির সত্যতা নিশ্চিত করে ওয়ারী থানার এসআই শিহাবুদ্দিন বলেন, আমরা মনিরুল ইসলামকে খুঁজে বের করার চেষ্টা করছি। তাঁর বাবা-মার সংগেও যোগাযোগ করেছি। কিন্তু তাঁরা আমাদের স’ঠিক তথ্য দিচ্ছেন না বলে মনে হয়েছে। কারণ, সন্তান হা’রালে বাবা-মার যে ধরণের আচরণ হওয়ার কথা তা তাঁদের মধ্যে দেখা যাচ্ছে না।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..