শায়েস্তাগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

প্রকাশিত: 5:24 PM, August 16, 2021

শায়েস্তাগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

ক্রাইম সিলেট ডেস্ক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুরে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৭ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা অলিপুরগামী অটোরিকশা (হবিগঞ্জ -থ – ১১- ৫৬৩০) ও ঢাকা থেকে ছেড়ে আসা ট্রাক (চট্টমেট্রো-ট –১১৪৫৯৩) উপজেলার নছরতপুর নামক স্থানে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ ৬ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এদের মধ্যে দুইজন নারী ও চারজন পুরুষ।

মর্মান্তিক এ দুর্ঘটনায় নিহতরা হলেন- হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার শ্রী বাউত গ্রামের আকবর আলীর স্ত্রী রাহেলা খাতুন (৩০), একই গ্রামের সফর আলীর পুত্র স্বপন মিয়া (২৮), আবুল হোসেনের পুত্র আব্দুল আহাদ (৩৫), শায়েস্তাগঞ্জ উপজেলার বরমপুর গ্রামের আনফর আলীর পুত্র আলা উদ্দিন (৩৫), চুনারুঘাট উপজেলার পান্ডাইল গ্রামের আব্দুল্লাহ মিয়ার পুত্র সোহাগ মিয়া (২৬) ও হনুফা বেগম (২৭) নামে এক নারী।

এদিকে দুর্ঘটনার খরব পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠিয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সাময়িক কিছু সময় যান চলাচল বন্ধ থাকলেও এখন স্বাভাবিক আছে বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..