কুলাউড়ার সাংবাদিক শাকির আহমেদের আকস্মিক মৃত্যু

প্রকাশিত: 12:23 AM, August 7, 2021

কুলাউড়ার সাংবাদিক শাকির আহমেদের আকস্মিক মৃত্যু

ক্রাইম সিলেট ডেস্ক : মাত্র ৩২ বছর বয়সেই মৃত্যুর কাছে হার মানলেন কুলাউড়ার তরুণ প্রতিভাবান সাংবাদিক শাকির আহমেদ। শুক্রবার রাত আনুমানিক পৌনে ১০টার দিকে তিনি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে শুক্রবার (৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ করে সে অসুস্থ হলে প্রথমে তাঁকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে রাত আনুমানিক পৌনে ১০ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শাকির আহমেদ দেশের জাতীয় ও স্থানীয় বিভিন্ন পত্রিকায় কাজ করলেও সর্বশেষ নতুন আসা দৈনিক নয়া শতাব্দী পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

শাকির আহমেদের চাচাত ভাই স্থানীয় সাংবাদিক এনামুল আলমের বরাত দিয়ে নয়া শতাব্দীর সিলেট ব্যুরো শাহ শরীফ উদ্দিন জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়।

শাকির মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচাল এলাকাধীন মাধবপুর গ্রামের মোল্লাবাড়ির মৃত আব্দুস শহিদের ছেলে। মৃত্যুকালে শাকিরের বয়স ছিলো ৩২। তিনি মা, এক শিশুসন্তান ও স্ত্রীসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

এদিকে শাকিরের এমন মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক নয়া শতাব্দীর সম্পাদক নাঈম সালেহীন ও প্রকাশক ওয়ালিউর রহমানসহ তার দীর্ঘদিনের সহকর্মীরা। এছাড়া তাঁর মৃত্যুতে সিলেট ও মৌলভীবাজারের সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..