নিষেধাজ্ঞা উপেক্ষা করে সিলেটে পর্যটকদের ভিড়

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, মে ১৬, ২০২১

নিষেধাজ্ঞা উপেক্ষা করে সিলেটে পর্যটকদের ভিড়

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সিলেটসহ সারা দেশের পর্যটন ও বিনোদনকেন্দ্রগুলো বন্ধ ঘোষণা করা হয়েছে।

৩১ মার্চ থেকে সরকারিভাবে এ নির্দেশনা জারি করা হয়। এমন নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঈদের ছুটিতে সিলেটের কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট ও জৈন্তাপুর উপজেলার পর্যটনকেন্দ্রসহ বিভিন্ন পর্যটনকেন্দ্রে ভিড় করছেন পর্যটকেরা।

ঈদেরদিন বিকেল থেকে লকডাউনের নিষেধাজ্ঞা অমান্য সিলেটের বিভিন্ন চা বাগান, কোম্পানিগঞ্জের ভোলাগঞ্জ সাদাপাথর, গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি ও জাফলং, জৈন্তাপুর উপজেলার শ্রীপুর ও লালাখালে ভিড় করতে শুরু করেন দর্শনার্থীরা।

তারা বলছেন, ঈদ আনন্দ উপভোগে এসকল যায়গায় ছুটে এসেছেন। আর এ পর্যটনকেন্দ্রে ঘুরতে আসা পর্যটকদের কোনো স্বাস্থ্যবিধি মেনে চলতে দেখা যায়নি। স্থানীয় প্রশাসনকেও এ ব্যাপারে নীরব থাকতে দেখা গেছে।

এদিকে পর্যটকদের ঢলে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভোলাগঞ্জ ঘাট থেকে চলছে যাত্রীবাহী নৌকাও। পর্যটকদের পরিবহন করা যানবাহনগুলোর চালকরা হাকাচ্ছেন অতিরিক্ত ভাড়া, একইসাথে পর্যটনকেন্দ্রের বাইরের পার্কিংয়ের জন্য অতিরিক্ত ভাড়া গুনতে হচ্ছে চালকদের।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩১ মার্চ পর্যটনকেন্দ্র বন্ধের ঘোষণার পর থেকে এ সকল পর্যটনকেন্দ্রে পর্যটকদের আনাগোনা খুব একটা দেখা যায়নি। দু-একজন পর্যটক এলেও ঈদের দিন দুপুর থেকেই পর্যটনকেন্দ্র গুলোতে ভিড় জমান পর্যটকেরা। পর্যটকদের মধ্যে অধিকাংশই সিলেট জেলার বাসিন্দা। তবে অন্যান্য জেলা থেকেও পর্যটকেরা আসছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2021
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..

shares