দক্ষিণ সুরমা থেকে হত্যা মামলার পলাতক আসামি রিয়াজ গ্রেপ্তার

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯

দক্ষিণ সুরমা থেকে হত্যা মামলার পলাতক আসামি রিয়াজ গ্রেপ্তার

ক্রাইম সিলেট ডেস্ক : এসএমপির দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজার থেকে হত্যাসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রিয়াজ মিয়া (৩৫)’কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৯ ডিসেম্বর) রাত ৯ টা ২০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে লালাবাজারস্থ রাজমহলের ভিতর থেকে দক্ষিণ সুরমা থানার এসআই জালাল উদ্দিন ও ওয়ারেন্ট অফিসার এএসআই সুবীর চন্দ্র দেবের নেতৃত্বে এএসআই প্রদীপ ও এএসআই বিশ্বজিতকে সাথে নিয়ে রিয়াজ মিয়াকে গ্রেফতার করা হয়।

আটক কৃত রিয়াজ মিয়া দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের ভরাউট গ্রাম তৈইর আলীর ছেলে।

গত বছরের ২০ আগস্ট তুচ্ছ ঘটনার জের ধরে রাত সাড়ে ৯ টায় লালাবাজার ব্রীজের উপর ফার্মেসি ব্যবসায়ী ও বিশ্বনাথের টেংরা গ্রামের বাসিন্দা আজির মিয়াকে হত্যা আটককৃত রিয়াজ ও তার সহযোগিরা। হত্যার ঘটনায় দক্ষিণ সুরমা থানায় ঐদিন রাতে নিহতের ভাগনা মিহাদ মিয়া বাদি হয়ে ৯ জনের নাম উলে¬খ করে কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-১৯।

আজির মিয়া হত্যাকান্ডের মুল আসামীরা দীর্ঘদিন যাবত পলাতক রয়েছে। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে মামলার কয়েকজন আসামীকে গ্রেফতার করলেও রিয়াজ দীর্ঘদিন থেকে পালাতক ছিল। আজির মিয়া হত্যার পর আসামীদের গ্রেফতার করতে প্রতিবাদে উত্তাল হয়ে উঠে লালাবাজার। হত্যাকান্ডের সকল আসামীকে গ্রেফতার ও দ্রæত বিচার আইনে মামলা নিষ্পত্তির জন্য পুরো এলাকাটি বিস্ফোরণ মুখর হয়ে উঠে এলাকা। আজির মিয়ার দুই ছেলে দুই মেয়েকে নিয়ে বিধবা স্ত্রী চরম কষ্টে জীবিকা নির্বাহ করছেন। পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তিনি যেন পাগল প্রায়। সন্তানদের ভবিষ্যৎ চিন্তায় উদ্বিগ্ন মায়ের আর্তনাদ। গ্রামের সর্বস্থরের জনসাধারণের প্রিয়ভাজন আজির মিয়ার এ নির্মম হত্যাকান্ড পুরো টেংরা গ্রামকে করে দিয়েছে নিস্তব্ধতা।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2019
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..