টাকার ‘নেশায়’ স্বপ্নার ছয় বিয়ে

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৯

টাকার ‘নেশায়’ স্বপ্নার ছয় বিয়ে

ক্রাইম সিলেট ডেস্ক : একে একে ছয়টি বিয়ে করেছেন স্বপ্না শরিফ। ত্রিশ বছর বয়সী এই নারী বিয়ে করার পর নানা অজুহাতে আদালতে সেই স্বামীর বিরুদ্ধে মামলা করেন। ইতিমধ্যে এভাবে অনেক টাকা কামিয়েছেন। তবে শেষ রক্ষা হয়নি। অবশেষে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) হাতে ধরা পড়েছেন স্বপ্না।

রবিবার র‌্যাব-৮ এর সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যা জানানো হয়। এতে বলা হয়, পটুয়াখালীতে অভিযান চালিয়ে স্বপ্নাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি একটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত স্বপ্না শরিফ প্রতারণার উদ্দেশে বিভিন্ন ব্যক্তিকে বিয়ে করে কিছুদিন পরে তাদের বিরুদ্ধে আদালতে মামলা দায়েরের মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন। এভাবে পর্যন্ত তিনি অর্ধ ডজন বিয়ে করেছেন।

শুধু তাই নয়, ২০১২ সালের ১৮ নভেম্বর স্বপ্না ও তার সহযোগীরা ভুয়া  র‌্যাব পরিচয় দিয়ে টাঙ্গাইলের বোয়ালি মাদ্রাসার ছাত্র নাজমুলকে  গ্রেপ্তারের ‘নাটক’ সাজান। সেই ঘটনায় নাজমুলের বাবা মো. দলিল উদ্দীন বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

ওই মামলায় গ্রেপ্তার এড়াতে অভিযুক্ত স্বপ্না গা ঢাকা দিলে আদালত থেকে  গ্রেপ্তারি  পরোয়ানা জারি হয়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব পটুয়াখালীর গলাচিপা থানার কামার হাওলা এলাকায় অভিযান চালায়। পরে স্বপ্নার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গলাচিপা থানায় হস্তান্তর করে। স্বপ্না ওই এলাকার চানমিয়া শরিফের মেয়ে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2019
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

………………………..