প্রচ্ছদ

সুরমা নদীতে অবৈধ মৎস্য শিকারীদের উচ্ছেদে ভ্রাম্যমান আদালতের অভিযান

৩১ জানুয়ারি ২০১৯, ২০:২১

crimesylhet.com

Sharing is caring!

সিলেট :: সিলেট নগরীর মেন্দিবাগ এলাকা থেকে কুশিঘাট এলাকা পর্যন্ত সুরমা নদীতে অমৎস্যজীবীদের নানা তৎপরতা ও নদীতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে বৈধ মৎস্যজীবীদের মৎস্য শিকারে বাধা প্রদানের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা থেকে বেলা দেড়টা পর্যন্ত সুরমা নদীর উপরোক্তস্থানে এই অভিযান চালানো হয়।

ম্যাজিষ্ট্রেট ইমতিয়াজ ইমনের নেতৃত্বে এবং সিলেট সদর উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় রাজ বর্মা, দক্ষিণ সুরমা মৎস্যকর্মকর্তা মো. ছমির উদ্দিন, সিলেট সদরের সহকারি মৎস্য অফিসার স্বপন ধরের উপস্থিতিতে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় অবৈধ মৎস্য শিকারিদের সুরমা নদীতে তৈরী মৎস্য শিকারের ঘের অপসারণ করা হয়। এবং তাদের এ ধরনের কার্যকলাপ থেকে বিরত থাকার আহŸান জানানো হয়। তাছাড়াও অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন কর্মকর্তারা।অতি শীঘ্রই কুশিঘাট থেকে কুচাই, সারপিং ও হেতিমগঞ্জ এলাকায় সুরমা নদীতে অবৈধ মৎস্যশিকারীদের দ্বারা সৃষ্ট নানা প্রতিবন্ধকতা দূর করতে অভিযান পরিচালনা করা হবে। দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এসময় এলাকার শত শত বৈধ মৎস্যজীবীরা ভ্রাম্যমান আদালতের কর্মকর্তাদের সহযোগিতা করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কুশিঘাট আলোকিত যুব সংস্থার সভাপতি ইমতিয়াজ রহমান ইনু, কুনু মিয়া, আজির মিয়া, বাহার মিয়া, ইরান মিয়া, ওলিম উদ্দিন, কাদির মিয়া, আজির উদ্দিন, বাহরাম মিয়া প্রমুখ।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

shares