ঐক্যফ্রন্টের সমাবেশে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ উচ্চারণে বক্তৃতা শেষ

প্রকাশিত: 6:02 PM, October 24, 2018

ঐক্যফ্রন্টের সমাবেশে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ উচ্চারণে বক্তৃতা শেষ

স্টাফ রিপোর্টার :: সরকারবিরোধী রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ উচ্চারণে বক্তৃতা শেষ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঐক্যফ্রন্টের নেতা সুলতান মনসুর।

বুধবার বিকেলে সিলেট রেজিস্ট্রারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত সমাবেশে তার বক্তব্য এভাবেই শেষ করেন সুলতান মনসুর। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, তফসিলের আগে সংসদ ভেঙে দেওয়া, নির্বাচন কমিশন পুনর্গঠন, নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন, ইভিএম ব্যাবহার না করা, খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তিসহ সাত দফা দাবিতে সিলেটে এ সমাবেশ আয়োজন করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। সুলতান মনসুর বলেন, সিলেটে এমন কোন দিন নেই যেদিন আমি স্বৈরাচারেরে বিরুদ্ধে কথা বলিনি। এমন কোন দিন নেই যেদিন আমি বঙ্গবন্ধুর নাম উচ্চারণ করিনি। তিনি বলেন, রাজনীতিতে মতবিরোধ থাকলেও প্রতিপক্ষকে আক্রমণ করার নীতি থেকে সরে আসতে হবে। সুলতান মনসুর বলেন, সিলেটের মানুষ কখনই মাথা নিচু করে হাঁটে নাই। সবসময় মাথা উঁচু করে হাঁটে। সিলেটের মানুষের টাকাসহ দেশের মানুষের কোটি কোটি টাকা দেশ থেকে বিদেশে পাচার হয়ে যাচ্ছে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, যেটি কারাগার নয় সেটিকে কারাগার বানিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আটক রাখা হয়েছে। সরকার ও সরকার প্রধানকে খালেদা জিয়াকে মুক্তিসহ দেশে সকল প্রকার জুলুম অত্যাচার বন্ধ করে দ্রুত নির্বাচন দেয়ার আহ্বান জানান তিনি। এর আগে দুপুর ১.৫৫ মিনিটে সিলেট নগরীর রেজিস্ট্রি মাঠে বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ঐক্যফ্রন্টের সিলেট কর্মসূচির সমন্বয়ক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ পরিচালনায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দাবি আদায়ের আন্দোলনে যাওয়ার পূর্বে প্রথমবারের মতো সিলেট নগরীর রেজিস্ট্রি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশটি শুরু হয়। সমাবেশে উপস্থিত আছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, ডা. জাফরুল্লাহ চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু,, বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী, মো. শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, আমান উল্লাহ আমান, বরকতউল্লাহ বুলু, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা অ্যাডভোকেট আব্দুর রকিব, জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামার হায়দার, খেলাফত মজলিশের মহাসচিব ড. আহমেদ আব্দুল কাদের, এলডিপির মহাসচিব ডা. রেদোয়ান আহমদ, নাগরিক ঐক্যের সমন্বয়কারী শহীদুল্লাহ কায়সার, জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক আ ব ম মোস্তফা আমীন, জেএসডির সহসভাপতি তানিয়া রব, জেএসডির নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2018
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..