কুলাউড়ায় মোয়াদোত্তীর্ণ ঔষুধ বিক্রির দায়ে অর্ধলক্ষ টাকা দন্ড

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০১৮

কুলাউড়ায় মোয়াদোত্তীর্ণ ঔষুধ বিক্রির দায়ে অর্ধলক্ষ টাকা দন্ড

Sharing is caring!

আলী হোসেন,মৌলভীবাজার :: কুলাউড়ায় অভয়া ফার্মেসী নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে বিপুল পরিমান মেয়াদোত্তীর্ণ ঔষধ জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এসময় ওই প্রতিষ্ঠানকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

শনিবার দুপুর ১২টার দিকে পৌর শহরের দক্ষিণবাজারে এই আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মো. গোলাম রাব্বী।

জানা যায়, পৌর শহরের দক্ষিনবাজারস্থ অভয়া ফার্মেসী মালিক জীবন কৃষ্ণ রায় ক্রেতাদের কাছে প্রতারণা করে মেয়াদোত্তীর্ন ঔষধ বিক্রি করেন। শহরের উছলপাড়াস্থ কামরুজ্জামান জুয়েলের এমন অভিযোগের প্রেক্ষিতে ইউএনও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় ফার্মেসী থেকে বিভিন্ন কোম্পানীর ১ কার্টুন মেয়াদোত্তীর্ন ঔষধ জব্দ এবং ভোক্তা অধিকার আইনের ৫১ ধারায় ফার্মেসী মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে ফার্মেসী মালিক অর্থদন্ডের টাকা পরিশোধ করে মুক্তিলাভ করেন। অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুরুল হক, সেনিটারী ইন্সপেক্টার জসিম উদ্দিন প্রমুখ।

অভিযানের সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মো. গোলাম রাব্বী জানান, ভোক্তার অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares