হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে দর্শক মাতালেন কন্ঠ শিল্পী সালমা-আশিক

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৮

হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে দর্শক মাতালেন কন্ঠ শিল্পী সালমা-আশিক

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : শহরের জালাল স্টেডিয়ামে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে সঙ্গীত সন্ধ্যা। গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জ নাগরিক কমিটির উদ্যোগে হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য মোঃ আবু জাহিরকে সংবর্ধনা শেষে এ সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে হবিগঞ্জ শহরবাসীসহ জেলার বিভিন্নস্থান থেকে আসা হাজার হাজার দর্শকের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত। জালাল স্টেডিয়াম ছিলো চর্তুদিকে পরিপূর্ণ। বৈরী আবহাওয়া উপেক্ষা করে দর্শকরা মেতে উঠেন বাধ ভাঙ্গা-উল্লাসে। এতে সঙ্গীত পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান-এর তারকা সালমা ও হবিগঞ্জের কৃতি সন্তান চ্যানেল আই সেরা কণ্ঠ খ্যাত আশিক ও বিশিষ্ট খ্যতিমান সঙ্গীত শিল্পী চম্পা বণিক ও তন্বী দেব। খ্যতিমান শিল্পীদের গানে মাতোয়ারা হয়ে উঠেন হাজার হাজার দর্শক।

সালমার ‘কলিজার ভিতর বাধি রাখলাম তোমারে ও মনাইরে’ বানিয়া বন্ধুরে ও আশিকের ‘মাঝি হেলা করিস না, দেরে দে নৌকা আমি যাব মদিনা’সহ কয়েকটি মত মাতানো গানে গানে বাধ-ভাঙ্গা উল্লাসে মেতে উঠেন দর্শকরা।

সঙ্গীত সন্ধ্যায় হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার বিধান ত্রিপুরাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার হাজার দর্শকরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares