সিলেট মহানগর কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় এইচ. আর শাকিলের কৃতজ্ঞতা

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০১৮

সিলেট মহানগর কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় এইচ. আর শাকিলের কৃতজ্ঞতা

Sharing is caring!

সিলেট :: সিলেট মহানগর কৃষকলীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এইচ.এম শাকিল আহমদ।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মো. মোতাহার হোসেন মুল্লা, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার শামসুল হক রেজা, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন সুইট, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগরের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, মহানগর আওয়ামীলীগ এর তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, নবগঠিত মহানগর কৃষকলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলুসহ কমিটির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক এইচ.এম শাকিল আহমদ বলেন, মাদার অব হিউম্যানিটি খ্যাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে কাজ করে যাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে দুর্বার। তাই উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করার জন্য সবাইকে আহ্বান জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares