“বড়লেখা স্টুডেন্ট এসোসিয়েশন, সিলেট” এর আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৮

Sharing is caring!

সিলেট :: রোববাব (২১ জানুয়ারি) সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে বড়লেখা স্টুডেন্ট এসোসিয়েশন সিলেট এর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পার্কভিউ মেডিকেল কলেজের প্রফেসর ডা. ফয়েজ আহমদের সভাপতিত্বে ও কাউন্সিলর রেহান পারভেজ রিপনের সঞ্চালনায় মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের মাননীয় হুইপ আলহাজ্ব শাহাব উদ্দিনকে প্রধান উপদেষ্টা করে ও সভায় সর্বসম্মতিক্রমে শাকুর আহমদ জনিকে আহ্বায়ক এবং বাকের আহমদকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী ওয়াহিদুর রহমান ওয়াহিদ, রহমানীয়া ওভারসীজের স্বত্ত্বাধিকারী মো. আব্দুল আলীম, লিংকার্স ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী আবুল কাশেম, মহসিন আহমদ, আলতাফ হোসেন, জাহাঙ্গীর আলম লুলু, ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য শাহ আলম শাওন প্রমুখ।
কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহ্বায়ক মাহবুব হোসাইন, তানভীর আন্জুম শুভ, তারেক আহমদ, তাহের আহমদ, শাহজাহান আহমদ, মুন্না মুকিত, হুমায়ুন রশিদ, অপরাজিতা দাস মুক্তা ও শাহান আহমদ, সদস্য লায়েক আহমদ, মহিউদ্দিন সৌরভ, শাহরিয়ার হোসাইন সাফী, হিফজুর রহমান, তুষার চৌধুরী, আরিফ আহমদ, কজ্জল দাস, শিব্বির আহমদ, হাবিব, ফারহান, মুজিব হোসেন মীম, ফখরুল ইসলাম, তানভীর আহমদ, হাফিজ মুহিব, প্রহল্লাদ সিংহ, রাহাত আব্দুস সহিদ, আফজাল হোসেন, আলী হোসেন, মারজানা আক্তার, নওশীন চৌধুরী পুষ্পা ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares