সংস্কার হচ্ছে খাদিজার বাড়ির রাস্তা

প্রকাশিত: 7:04 PM, January 15, 2018

ক্রাইম সিলেট ডেস্ক:: সিলেটে এমসি কলেজে বহিস্কৃত ছাত্রলীগ নেতা বদরুল হাতে হামলার শিকার মৃত্যু ফেরত খাদিজা আক্তার নার্গিসের বাড়ি রাস্তা উন্নয়নের উদ্বোধন করেছেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান। এসময় তিনি খাদিজার খোঁজ-খবর নেন।
আজ সোমবার দুপুরে পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী সদর উপজেলার সিলেট-সুনামগঞ্জ সড়কের মোগলগাঁও ইউনিয়নের হাউসা গ্রামের ব্রিজ থেকে খাদিজার বাড়ি পর্যন্ত ইট সোলিংয়ের কাজ শুরু হয়।
সিলেট জেলা পরিষদের অর্থায়নে ৪ লক্ষ টাকা ব্যয়ে ১ হাজার ফুট দৈর্ঘ্য এই রাস্তার ইট সোলিংয়ের কাজ পেয়েছে ঠিকাদারী প্রতিষ্ঠান মাহি ট্রেডার্স। কাজ উদ্বোধন শেষে খাদিজার বাড়িতে গেলে তার চাচাতো ছোট দু’বোন সাবিহা ও সাফাহ জেলা পরিষদ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান। বাড়িতে প্রবেশ করে খাদিজার শারীরিক অবস্থার খোঁজখবর নেন জেলা পরিষদ চেয়ারম্যান। চলতি বছর জেলা পরিষদের পক্ষ থেকে খাদিজাকে শিক্ষাবৃত্তি প্রদান করার ঘোষণা দেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করার উদ্যোগ গ্রহণ করবেন বলে তিনি জানান। খাদিজাও রাস্তার উন্নয়ন কাজসহ সার্বিক সহযোগিতার জন্য তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী আব্দুল আহাদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জয়নাল আহমদ ও শামীম আহমদ, উপ প্রকৌশলী হাসিব আহমদ, সদস্য মতিউর রহমান মতি ও মো. শাহনূর, খাদিজার ভগ্নিপতি সিনিয়র সাংবাদিক কবির আহমদ, মোগলগাঁও ইউপির ৬নং ওয়ার্ড সদস্য তাজিজুল ইসলাম জয়নাল, খাদিজা হত্যাচেষ্টা মামলার বাদী ও খাদিজার চাচা আব্দুল কুদ্দুছ, বিশিষ্ট মুরব্বি শওকত আলী, ইন্তাজ আলী, আব্দুল গনি, খাদিজার চাচা আব্দুল বাছির, সমাজসেবি মাস্টার আব্দুল কাইয়ূম, আশরাফ আহমদ, মাহি ট্রেডার্সের কন্ট্রাক্টর মঈন উদ্দিন শামীম ও সেলিম আহমদ প্রমুখ।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..