বিয়ের উল্লাসে সাইমন ও পরী

প্রকাশিত: 8:27 PM, January 15, 2018

ক্রাইম সিলেট ডেস্ক : বাড়িতে ঢুকতেই দেখা গেল পুরো বাড়ি মেতেছে বিয়ের আনন্দে। চারদিক সাজানো হয়েছে ফুলে ফুলে, বাজছে সানাইয়ের সুর, লোকজনে ভরপুর সবাই মেতেছে বিয়ের উল্লাসে।

লাল বেনারসি, গহনা পরে বধূ রূপে সেজেছে ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা পরীমনি। অপরদিকে বর এর বেশে সেজেছেন নায়ক সাইমন সাদিক। তার পরনে রয়েছে মেরুন রঙের শেরওয়ানি।

মঙ্গলবার (১৪ মার্চ) হয়ে গেল তাদের বিয়ে। তবে বাস্তব জীবনে নয়, মঙ্গলবার রাজধানীর অদূরে পূবাইলের একটি শুটিং বাড়িতে ‘নদীর বুকে চাঁদ’ সিনেমার এমনি দৃশ্যের শুটিং করলেন সাইমন -পরীমনি রা। আর এই সিনেমার দৃশ্যের প্রয়োজনে বর-বধূ বেশে সাজতে হয়েছে তাদেরকে।

‘নদীর বুকে চাঁদ’ সিনেমাটি পরিচালনা করছেন শওকাত হোসেন। ‘নদীর বুকে চাঁদ’ সিনেমাটিতে পর্দায় চাঁদ ও নদী কে দেখা মিলবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ভূমিকায়। একপর্যায়ে গিয়ে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এমনি রোমান্টিক ঘরানার গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমাটির কাহিনি। এ সিনেমায় নদীর ভূমিকায় দেখা যাবে পরীমনি কে এবং চাঁদের ভূমিকায় দেখা যাবে চিত্রনায়ক সাইমন সাদিককে।

সিনেমাটির বিষয়ে পরীমনি বলেন, ‘পুবাইলে ‘নদীর বুকে চাঁদ’ সিনেমার বিয়ের দৃশ্যের শ্যুটিং করলাম। কিছুদিনের মধ্যেই সিনেমাটির গান সহ বাকি অংশের কাজ শেষ হয়ে যাবে। দর্শকরা এবার এই সিনেমার মধ্য দিয়ে আরো একটি নতুন চরিত্রে দেখতে পাবে আমাকে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..