নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে কঠোর অবস্থানে পুলিশ

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : ৫ জানুয়ারিকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ও এর আশপাশের এলাকায় কঠোর অবস্থান নিয়েছে পুলিশ।

আজ শুক্রবার সকাল ৬টা থেকে নয়াপল্টন এলাকায় রাস্তায় দুই পাশে, নাইটিঙ্গেল মোড়, ফকিরাপুল মোড়ে পুলিশ সদস্যদের অবস্থান নিতে দেখা গেছে। এ ছাড়াও পুলিশ সদস্যদের পাশাপাশি এপিসি, জলকামান ও প্রিজন ভ্যানও রাখা হয়েছে।

নয়াপল্টন এলাকায় পুলিশের কঠোর অবস্থান প্রসঙ্গে জানতে চাইলে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ বলেন, সকালে আমি পার্টি অফিসে গিয়েছিলাম। পুলিশ সারিবদ্ধভাবে এমন অবস্থা নিয়ে দাঁড়িয়েছে যাতে আমাদের কেন্দ্রীয় কার্যালয়ে একটা পাখিও ঢুকতে না পারে। এই সরকার যে ফ্যাসিস্ট অগণতান্ত্রিক পুলিশ রাষ্ট্র এমন অবস্থানের মাধ্যমে তারা এটাই বোঝাতে চেয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালের ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের দিনটিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করে আসছে বিএনপি। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ও পরবর্তীতে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চেয়েছিল দলটি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares