হবিগঞ্জে রাস্তা তৈরি নিয়ে দুপক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ৩০

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৪

হবিগঞ্জে রাস্তা তৈরি নিয়ে দুপক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ৩০

ক্রাইম সিলেট ডেস্ক : হবিগঞ্জের আজমিরীগঞ্জে মাটির রাস্তা তৈরিকে কেন্দ্র করে দুপক্ষের প্রায় দেড় ঘণ্টাব্যাপী সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে উপজেলার শিবপাশা ইউনিয়নের হুকুড়া এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২৪ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গ্রেপ্তার আতঙ্কে আহতদের অনেকে পার্শ্ববর্তী বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, `রাস্তা তৈরি করা নিয়ে দুপক্ষের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ২৪ রাউন্ড টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।’

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ৫ জানুয়ারি শিবপাশার হুকুড়া মহল্লাবাসীর দাবি করা জায়গার ওপর দিয়ে একই এলাকার রাজবাড়ির মিজাজ আলীর ছেলে রুবেল মিয়া ও তাঁর লোকজন এক্সকাভেটর দিয়ে মাটি ভরাট করে একটি রাস্তা নির্মাণ শুরু করেন। পাশে সরকারি একটি রাস্তা থাকায় হুকুড়া মহল্লাবাসী রাস্তাটি নির্মাণ না করতে রুবেল মিয়াদের স্থানীয় মুরব্বিদের দোহাই দিয়ে বাধা দেন। জাতীয় সংসদ নির্বাচনের পর বিষয়টি সালিসের মাধ্যমে নিষ্পত্তির কথা ছিল।

কয়েক দিন আগে হুকুড়া মহল্লাবাসী একত্রিত হয়ে রুবেল মিয়াকে রাস্তা তৈরি না করতে অনুরোধ করলে রুবেল মিয়ারা তাতে অসম্মতি জানান। এরই জের ধরে আজ সকালে উভয় পক্ষের লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। দেড়ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে শিবপাশা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ফজলুর করিমসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে টিয়ারশেল নিক্ষেপ করে স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানায় পুলিশ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..