বিশ্বনাথে সাংবাদিকদের সাথে সমাজসেবক গণির মতবিনিময় সভা 

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২৩

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে সমাজসেবক গণির মতবিনিময় সভা 
বিশ্বনাথ প্রতিনিধি : লন্ডন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক, সিলেট ২ আসনের ভবিষৎত নৌকার প্রার্থী প্রত্যাশী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা, অর্থনীতিবীদ, লেখক, গবেষক ও যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ আব্দুল গণি বলেছেন, রাজনীতির পাশাপাশি আর্ত্বসামাজিক উন্নয়নে কাজ করার চেষ্ঠা করে যাচ্ছি।
মা সুরেজা বেগম ফাউন্ডেশনের নামে সংগঠনের পক্ষ থেকে বিশ্বনাথ-ওসমানীনগরসহ দেশে বিভিন্ন স্থানে সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, মানুষের সেবার জন্য আমি সিলেট ২ আসনের দলীয়ভাবে মনোনয়ন চেয়েছিলাম। দলীয় মনোনয়ন না পাওয়ায় আমি দু:খিত নয়, খুশি।
দলীয়ভাবে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী মনোনয়ন পেয়েছেন। সাংবাদিকেরা অবশ্য আওয়ামী লীগের প্রার্থী শফিকুর রহমান চৌধুরীকে সহযোগিতা করবেন। তিনি নির্বাচিত হলে ওই আসনের ব্যাপক উন্নয়ন হবে।
ভবিষৎতে আমি সিলেট ২ আসনে নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করে সবার সহযোগিতা কামনা করছি। বুধবার (৬ ডিসেম্বর) বিশ্বনাথ প্রেসক্লাবে বিভিন্ন প্রিন্ঠ ও ইলেকট্রন্কি মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু’র পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আলা উদ্দিন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আব্দুল আলিম।
এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জামাল মিয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিন, মো. আবুল কাশেম, আহমদ আলী হিরণ, সংবাদকর্মী সমুজ আহমদ সায়মন, সংগঠক মোস্তাক আহমদ মোস্তফা।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2023
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..