সুনামগঞ্জে মনোনয়নপত্র জমা দেননি মুতিউর ও বিনয় ভূষণ

প্রকাশিত: ১২:৪৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০২৩

সুনামগঞ্জে মনোনয়নপত্র জমা দেননি মুতিউর ও বিনয় ভূষণ
সুনামগঞ্জ প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে সুনামগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মতিউর রহমান এবং সুনামগঞ্জ-১ আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সাবেক যুগ্ম সচিব বিনয় ভূষণ তালুকদার। তবে তফসিল অনুযায়ি ৩০ নভেম্বর মনোনয়ন দাখিলে  শেষ তারিখ পর্যন্ত মনোনয়ন দাখিল করেননি আওয়ামীলীগের এই দুই প্রভাবশালী নেতা।
জানা যায়, দলের সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা ও দলীয় প্রার্থীর প্রতি সমর্থন জানিয়ে নির্বাচনে অংগ্রহণ না করায় মনোনয়নপত্র দাখিল করেননি তারা। মুতিউর রহমান দেশের বাহিরে থাকায় বক্তব্য নেয়া সম্ভব না হলেও তাঁর পক্ষে মনোনয়ন গ্রহণকারী জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক গোলাম সাবেরীন সাবু বলেন, লিডার নির্বাচনে আসতেছেন না। দলের প্রার্থীর পক্ষে থাকবেন তিনি।
মনোনয়ন দাখিল না করার ব্যাপারে সাবেক যুগ্ম সচিব বিনয় ভূষণ তালুকাদর বলেন, নেত্রীর সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি নির্বাচনে অংশ নিচ্ছি না। দলের প্রার্থী পক্ষে সমর্থন ও সহযোগিতা থাকবে বলে জানান তিনি।
এছাড়াও সুনামগঞ্জ -৫ আসন থেকে মনোনয়ন সংগ্রহ করলেও দাখিল করেননি জাতীয় পার্টির আবু লেইছ, রুহুল আমীন ও বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির মো. বদরুল আলম।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2023
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..