গোয়াইনঘাট ডৌবাড়ী ঘোড়াইল কলেজে নবীন বরণ

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২৩

গোয়াইনঘাট ডৌবাড়ী ঘোড়াইল কলেজে নবীন বরণ

গোয়াইনঘাট প্রতিনিধি :: উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান বলেছেন,যে জাতি যতো বেশি শিক্ষিত সে জাতি ততো বেশিই উন্নত।

শিক্ষা ছাড়া কোন জাতির উন্নতি সম্ভব নয়। সকলের ঐক্যবদ্ধ প্রয়াস ও সহযোগিতাই পারে একটি জাতিকে শিক্ষিত হিসেবে গড়ে তুলতে। সমাজের সকলের সহযোগিতা না থাকলে শিক্ষার উন্নয়ন অসম্ভব। গোয়াইনঘাটসহ সারা দেশের শিক্ষা ব্যবস্হার উন্নয়নে সরকার আন্তরিক।

সব ধরনের সহযোগিতা দিয়ে সারা দেশের শিক্ষা ব্যবস্হাকে আধুনিক ও যুগোপযোগী করে তুলতে সরকার আন্তরিকতা সহিত কাজ করছে। তিনি ১২ অক্টোবর বৃহস্পতিবার সিলেটের গোয়াইনঘাট ডৌবাড়ি ঘোড়াইল কলেজের ২০২৩-২৪ শিক্ষা বর্ষের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কলেজ গভর্নিং বডির সভাপতি সুবাস দাসের সভাপতিত্বে ও সদস্য মিসবাহ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল, জৈন্তাপুর উপজেলার রুপজান রমজান বাগেরখাল একাডেমির প্রধান শিক্ষক মোঃ সিরাজুল হক,গোয়াইনঘাট প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মিনহাজ উদ্দিন,শিক্ষক মোঃ তাজ উদ্দিন, সিরাজুল ইসলাম মামুন,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ্, গভর্নিংবডির সদস্য শহীদ মেম্বার, ইয়াকুব আলী মেম্বার,শফিকুর, আঃ মতিন প্রমুখ। এর আগে প্রধান অতিথি কলেজের শিক্ষার্থীদের ফুলেল শুভেচছাসিক্ত করেন। প্রধান অতিথি কলেজ উন্নয়নে তার তরফে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। তিনি কলেজের অনলাইন কার্যক্রম পরিচালনায় একটি কম্পিউটার বরাদ্দের ঘোষণা দেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2023
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..