নাহিদের আসনে এলিমের চোখ

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৩

নাহিদের আসনে এলিমের চোখ

ক্রাইম সিলেট ডেস্ক : এবার সিলেট-৬ (গোলাপগঞ্জ- বিয়ানীবাজার) আসনে আওয়ামীলীগের প্রার্থী তালিকায় নতুন নাম যুক্ত হলো। এ আসনের এমপি পদে চোখ পড়েছে বর্তমান সাংসদ নাহিদেরই এক সময়ের বিশ্বস্ত সহকর্মী , গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান মঞ্জুর শাফি চৌধূরী এলিমের। গত এক সপ্তাহ ধরে নির্বাচনী এলাকাসহ সবখানে দৌড়ঝাপ শুরু করেছেন। সোমবার দুপুরেও সিলেটে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন এলিম চৌধুরী।

সিলেট নগরের একটি হোটেলে সংবাদ সম্মেলন ডাকেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান মঞ্জুর শাফি চৌধূরী এলিম। এ সংবাদ সম্মেলনে তিনি দলের বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে উপস্থিত হন। উপস্থিত ছিলেন সিলেটের প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার বেশ ক’জন গুরুত্বপূর্ণ সাংবাদিক।

সাংবাদিক সম্মেলনে এলিম চৌধুরী বলেন, তিনি দীর্ঘদিন থেকে এলাকায় কাজ করছেন। উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার পর সর্বস্তরের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এ কাজ করতে গিয়ে দলের নেতাকর্মী এবং সর্বস্তরের মানুষের সমর্থন পাচ্ছেন। সময়ের প্রয়োজনে এবং দলের নেতাকর্মীদের চাওয়ার প্রেক্ষিতে তিনি সিলেট ৬ আসনে নৌকার মনোনয়ন চান। তিনি বলেন, আমাদের এমপি তিনবার নির্বাচিত হয়েছেন। এখন তাঁর বয়স হয়েছে। নতুনদের কাজ করার সুযোগ দেয়া প্রয়োজন। আমি কাজ করতে চাই। বরাবর আমি কাজ করতে ভালো বাসি। বিয়ানীবাজার গোলাপগঞ্জের রাস্তাঘাটে অনেক সমস্যা। এগুলো সমাধান করা প্রয়োজন। এখনও অনেক কাজ বাকী। তাই আমি সুযোগ চাই। দলের কাছে নৌকা প্রতীক চাই। দল মনোনয়ন দিলে নির্বাচন করবো, নতুবা নয়। এসময় দলীয় নিতোকর্মীসহ সাংবাদিক, সূধীজনসহ সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2023
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..