হবিগঞ্জে ৩ মাসে ২৫টি মোটরসাইকেল চুরি

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৩

হবিগঞ্জে ৩ মাসে ২৫টি মোটরসাইকেল চুরি

ডেস্ক রিপোর্ট: হবিগঞ্জে কিছুতেই দমানো যাচ্ছে না মোটরসাইকেল চুরি চক্রকে। গত তিন মাসে হবিগঞ্জ শহরের বিভিন্ন এলাকা থেকে অন্তত ২৫টি মোটরসাইকেল চুরির খবর পাওয়া গেলেও সেগুলো উদ্ধার করতে পারেনি পুলিশ। এছাড়া বেশ কয়েকটি চুরির ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ থাকার পরও অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় না আনায় হতাশ স্থানীয়রা। তবে পুলিশের দাবি- চোরদের শনাক্ত করে গ্রেপ্তারে এবং চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে তাঁরা।

 

জানা গেছে, হবিগঞ্জ শহরে গত কয়েক মাস ধরে হঠাৎ করেই বেড়েছে মোটরসাইকেল চুরি। বাসা বাড়ির গ্রিল কেটে অথবা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট থেকে চুরি হচ্ছে একের পর এক মোটরসাইকেল। সর্বশেষ গত বৃহস্পতিবার (১০ আগস্ট) জেলা প্রশাসক কার্যালয় এলাকা থেকে আরও একটি মোটরসাইকেল চুরি হয়। চুরি হওয়া মোটরসাইকেল মালিকদের মধ্যে কেউ কেউ থানায় অভিযোগ দিলেও সেগুলো উদ্ধার করা সম্ভব হয়নি।

 

হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল জানান, জরুরি কাজে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়েছিলেন তিনি। কাজ শেষে অফিস থেকে বেরিয়ে দেখেন তার মোটরসাইকেলটি নেই। বিষয়টি থানায় অবগত করলেও পুলিশ সেটি উদ্ধার করতে পারেনি।

 

এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি গোলাম মর্তুজা জানান, মোটরসাইকেল চোরচক্রের সদস্যদের অভিযান অব্যাহত রয়েছে। কয়েকটি সাইকেল উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেন পুলিশের ওই কর্মকর্তা।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..