বিশ্বনাথে চোরাই কাঠ ও পিকআপসহ ৪ চোর আটক

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৩

বিশ্বনাথে চোরাই কাঠ ও পিকআপসহ ৪ চোর আটক
বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে চোরাই কাঠ ও পিকআপসহ চার চোরকে আটক করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধা সাড়ে ৬টার দিকে বালাগঞ্জ থানার গহরপুর এলাকা থেকে কাউছার আহমদ (২১) ও শাকিল আহমদ (২৫) নামের দুই চোরকে আটক করা হয়েছে। তাদের তথ্যের ভিত্তিতে অপর দুই সহযোগী ইমরান আলী (২২) ও বাবুল মিয়া (২৩) কে বিশ্বনাথ পৌরসভার কারিকোনা এলাকা থেকে আটক করা হয়।
আসামি কাউসার আহমদ, বিশ্বনাথ পৌরসভার জানাইয়া গ্রামের কালা মিয়ার পুত্র, বাবুল মিয়া, একই গ্রামের মোক্তার আলীর পুত্র, মুফতিরগাঁও গ্রামের ছমির আলীর পুত্র শাকিল আহমদ ও খাজাঞ্চি ইউনিয়নের তবলপুর গ্রামের আব্দুর রহমানের পুত্র ইমরান আলী।
পুলিশ সুত্রে জানা গেছে, গত ১০আগষ্ট পূর্ব চানশির কাপন গ্রামের কাঠ ব্যবসায়ী ওয়াসিম (৫০) এর ৪৫ ফুট কাঠ চুরি হয়। এ ঘটনায় ওয়াসিম আলী বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি চুরির মামলা দায়ের করেন, (মামলা নং-৭/২৩ইং)। (১২ আগষ্ট) বিকেলে জনতার সহায়তায় সংঘবদ্ধ চোরকে আটক করে পুলিশ।
রবিবার সকালে গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারি এসআই দিপংকর সরকার।
এ বিষয়ে কথা হলে থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, চোরাই কাঠ ও পিকআপসহ ৪ চোরকে আটক করা হয়েছে। কাঠের মালিক বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। আজ রবিবার দুপুরে  গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..