জৈন্তাপুর থানা পুলিশের পৃথক অভিযানে ২০টি ভারতীয় গরু আটক

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৩

জৈন্তাপুর থানা পুলিশের পৃথক অভিযানে ২০টি ভারতীয় গরু আটক

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ভারত হতে নিয়ে আসা ২০টি বকনা গরু আটক করেছে পুলিশ ।

পুলিশ জানায়, শনিবার (১২ আগষ্ট) দিবাগত রাত ৪টায় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখ যশপুর রোড হতে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মুহিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালানা করে ৫টি ভারতীয় বকনা গরু আটক করা হয়।

এছাড়া রবিবার (১৩ আগষ্ট) সকাল সাড়ে ৯টায় নিজপাট ইউনিয়নের রূপচেং মাঝের বিল গ্রামের সড়কের মুখ হতে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মুহিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালানা করে ১৫টি ভারতীয় বকনা গরু আটক করা হয় ৷ এসময় চোরাকারবারে সাথে জড়িত থাকার দায়ে বাইরাখেল গ্রামের ফকির উদ্দিনের ছেলে আমির উদ্দিন (২৮) কে আটক করা হয়। এদিকে পৃথক দুটি অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য আসামীরা পালিয়ে যায় )।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, চোরাচালান বন্ধে থানা পুলিশ অন্যান্য সেবা প্রদানের পরেও জোরালে অভিযান পরিচালনা করছে। পৃথক দুটি অভিযানে ১আসামী সহ ২০টি বকনা গরু আটক করা হয়৷ পুলিশ বাদী বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..