দুবাই থেকে পাওয়া টাকা গরিবদের বিলিয়ে দিতে চান হিরো আলম

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

দুবাই থেকে পাওয়া টাকা গরিবদের বিলিয়ে দিতে চান হিরো আলম

ক্রাইম সিলেট ডেস্ক : বিভিন্ন সময় দেশের মধ্যে নানা আয়োজনে অতিথি হিসেবে দেখা গেছে আলোচিত অনলাইন কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমকে। এবার দেশের গণ্ডি পেরিয়ে অতিথি হয়ে বিদেশ গেছেন তিনি। একটি জুয়েলারি দোকান উদ্বোধন করতে ইতোমধ্যে দুবাই পৌঁছেছেন তিনি।

বুধবার দুবাইয়ের হিন প্লাজায় এই স্বর্ণের দোকান উদ্বোধন করতে অতিথি হিসেবে গিয়েছেন তিনি। দুবাই যাওয়ার আগে সোমবার (১৩ মার্চ) দিবাগত রাতে সাংবাদিকদের মুখোমুখি হন হিরো আলম।

দুবাই যাওয়ার অনুভূতি প্রকাশ করে তিনি বলেন, ‘ভারতে বহুবার গিয়েছি কিন্তু দুবাইয়ে প্রথমবার যাচ্ছি। তাও একটি সোনার দোকানের উদ্বোধন করতে। আমার ইচ্ছে আছে এখান থেকে যে টাকা পাব তার পুরোটাই গরিব-দুঃখীদের মাঝে বিলিয়ে দেবো।’

হিরো আলম আরও বলেন, ‘আমাকে সবার দোয়ায় আল্লাহ অনেক দিয়েছেন। আমি সব সময় চাই গরিব-দুঃখীদের পাশে থাকতে। যতটুকু সম্ভব সেইটা নিয়ে পাশে থাকতে চাই। তারাও আমাকে আপন মনে করেন। সব সময় তারা আমাকে আগলে রাখতে চেষ্টা করেন।

হিরো আলম জানান, দুবাইয়ে বেশ কয়েকদিন থাকব। প্রবাসী ভাই-বোনদের সঙ্গে দেখা করব, আড্ডা দেব। তাদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনা করব। সব ঠিকঠাক থাকলে আগামী ১৯ মার্চ দেশে ফিরর।

এদিকে দুবাই থেকে হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘দারুণ সময় পার করছি। এখানে অনেক দেশের তারকারা এসেছে। আমিও আমন্ত্রিত। এখানের বিখ্যাত সব জায়গায় যাওয়ার ইচ্ছে আছে।

দুবাইয়ের ঐতিহ্যবাহী বাজপাখির সঙ্গেও ছবি তুলেছি। এখানে সময়গুলো দারুণ কাটছে। আনন্দের সময়গুলো ভক্ত-দর্শকদের সঙ্গে ভাগাভাগি করব।

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2023
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

সর্বশেষ খবর

………………………..