১০ দফা দাবি বাস্তবায়ন করে সরকারের পদত্যাগ নিশ্চিত করতে হবে : কাইয়ুম চৌধুরী

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২৩

১০ দফা দাবি বাস্তবায়ন করে সরকারের পদত্যাগ নিশ্চিত করতে হবে : কাইয়ুম চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি: সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ দেশ পরিচালনা করতে গিয়ে সর্বক্ষেত্রে চরম ব্যার্থতার পরিচয় দিয়েছে। মানুষ একদিকে বিদ্যুৎ পাচ্ছেনা অন্যদিকে বার বার বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে। নিত্যপণ্যের দামে মানুষ আজ অতিষ্ঠ। সার ও ডিজেলের অপ্রতুলতায় কৃষিকাজ ব্যাহত হচ্ছে। লুটপাট করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করা হয়েছে। তাই তীব্র আন্দোলনের মাধ্যমে ১০ দফা দাবি বাস্তবায়ন করে এই ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করতে হবে।

 

শনিবার বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সার, ডিজেলসহ কৃষি উপকরণের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তি সহ ১০ দফা দাবিতে ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচি সফল করতে শুক্রবার দিনভর জেলার বিভিন্ন ইউনিয়নে তদারকিমূলক সফর শেষে বিকেলে দক্ষিণ সুরমায় দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, বিএনপি ঘোষিত তৃণমূলের এই কর্মসূচি সিলেটের সর্বস্থরের মানুষ সাড়া দিয়েছে। আগামীকালের কর্মসূচিতে সিলেটবাসী শতষ্ফূর্ত অংশগ্রহন থাকবে। সারাদেশের ন্যায় সিলেটের মানুষও এই ফ্যাসিস্ট সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। তাই বিএনপির সর্বস্থরের নেতাকর্মীদের জনগনকে সাথে নিয়ে সকল আন্দোলন কর্মসূচি সফল করতে হবে।

 

এসময় উপস্থিত ছিলেন- দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি শাহাব উদ্দিন, জেলা বিএনপি নেতা ইকবাল বাহার চৌধুরী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, তাজরুল ইসলাম তাজুল, শামীম আহমেদ, আনোয়ার হোসেন মানিক, কোহিনূর আহমেদ, আব্দুল লতিফ খাঁন, লোকমান আহমেদ, বুরহান উদ্দিন, মাহবুব আলম, মনিরুল ইসলাম তুরন, সুহেল ইবনে রাজা, আশরাফুল আলম বাহার, আব্দুল মালিক মল্লিক, পাবেল রহমান, নুরুল আমীন, আবুল কাশেম, মোহাম্মদ আফরোজ আলী, ওলিউর রহমান, সৌরভ আহমদ লাকী, দেলোয়ার হোসেন সজিব, জুয়েল আহমেদ, রাসেল আহমেদ, মোহাম্মদ আব্বাস, রহমান রাজু, মিসবাহ আহমেদ, জুবায়ের আহমদ শিমুল প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2023
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728  

সর্বশেষ খবর

………………………..