নগরীতে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ: অভিযুক্ত গ্রেফতার

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২৩

নগরীতে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ: অভিযুক্ত গ্রেফতার

ডেস্ক রিপোর্ট: তরুণীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে সিলেট নগরীতে ফয়জুল ইসলাম ফজলাই নামে এক আসামীকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

 

মঙ্গলবার দুপুরে সিলেট নগরীর বন্দরবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফজলাই গোলাপগঞ্জ পৌর এলাকার রনকেলী (দিঘিরপাড়) এলাকার মৃত সজ্জাদ আলীর ছেলে। বর্তমানে নগরীর গার্ডেন টাওয়ারের ১২নং তলার ভাড়াটিয়ার কেয়ারটেকার।

 

জানা যায়, কানাইঘাট উপজেলার তালবাড়ি গ্রামের তরুণী (২০) বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে জীবিকাহ নির্বাহ করে। গত বছরের ৩ জুন নগরীর গার্ডেন টাওয়ারের ১২নং তলার বাসায় ৩হাজার টাকা বেতনে বাসার কাজে যোগ দেয়। এইদিন রাত ১টার দিকে বাড়িতে অন্য কোন লোক না থাকায় অভিযুক্ত ফজলাই রুমে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে আরও ৬ মাস শারিরীক সম্পর্ক করে। এক পর্যায়ে তরুণী (২০) গর্ভবতী হয়ে পড়ে। এসময় ফজলাইকে বিয়ের জন্য চাপ দিলে সে নানা তালবাহনা করে সময়ক্ষেপণ করে। ওই তরুণী ৬ মাসের গর্ভবতী হয়ে পড়লে গত ১৬ নভেম্বর বিয়ের আশ্বাস দিয়ে কৌশলে বাড়িতে পাঠিয়ে দেয়। এরপর থেকেই তরুণীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে সে কোন উপায় না পেয়ে সিলেট কোতোয়ালী মডেল থানায় অভিযোগ দাখিল করেন।

 

অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার আসামীকে গ্রেফতার করে কোতোয়ালী মডেল থানা পুলিশ। বর্তমানে ওই তরুণী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

এদিকে ভিকটিম তরুণীর অভিযোগ করে বলেন, যুক্তরাজ্য প্রবাসী ইব্রাহিম আলী গার্ডেন টাওয়ারের ১২নং বাসার ভাড়াটিয়া। সেখানে কেয়ারটেকার হিসেবে কাজ করে অভিযুক্ত ফজলাই। যুক্তরাজ্য প্রবাসী ইব্রাহিম আলী থেকে বিভিন্ন সময় দেশে আসে এবং কেয়ারটেকার ফজলাই এর সাহায্যে নানা অপকর্ম করে বেড়ায়। সে মোগলাবাজার থানার রাখালগঞ্জ দৌলতপুর গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে।

 

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক শামীম উদ্দিন বলেন, গ্রেফতারকৃত আসামীকে বুধবার আদালতে প্রেরণ করা হবে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2023
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728  

সর্বশেষ খবর

………………………..