জকিগঞ্জে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কিশোর খুন

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২২

জকিগঞ্জে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কিশোর খুন

জকিগঞ্জ সংবাদদাতা: সিলেটের জকিগঞ্জে আপন চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে এক কিশোর খুন হয়েছে। ঘটনাটি রোববার (২০ নভেম্বর) সন্ধ্যা রাত ৬টার দিকে সুলতানপুর ইউপির মাজবন্দ গ্রামে ঘটেছে।

খুন হওয়া মনসুর আহমদ (১৪) সুলতানপুর ইউপির মাজবন্দ গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দিনের বেলায় বাড়ির পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে মৃত তেরা মিয়ার ছেলে আশিকুর রহমান (১৫)-এর সঙ্গে মনসুরের বিরোধ দেখা দেয়। এ ঘটনার সূত্র ধরে রোববার সন্ধ্যার পরে মাজবন্দ মসজিদের পাশে আশিক ও মনসুরের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে আশিক উপর্যুপরি ছুরিকাঘাত মনসুরকে। এসময় মনসুরের চিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর স্থানীয় ইউপি সদস্য শামিম আহমদ স্থানীয়দের সহায়তায় অভিযুক্ত আশিককে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

ইউপি সদস্য শামিম আহমদ জানিয়েছেন, ঘটনার পরপরই তিনি অভিযুক্ত আশিকুর রহমানকে আটক করে পুলিশের কাছে খবর দেন। পরে পুলিশ এসে আসামী নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সহকারী অফিসার আতিকুর রহমান জানিয়েছেন, মনসুরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরির বেশ কয়েকটি আঘাত রয়েছে।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন জানিয়েছেন, বাড়ির পুকুরের মাছ ধরা নিয়ে দিনে তাদের মধ্যে ঝগড়া হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যার পর চাচাতো ভাই মনসুরকে আশিকুর রহমান ছুরিকাঘাত করে। এতে মনসুরের মৃত্যু হয়েছে। পুলিশ আসামিকে গ্রেফতার করেছে।

তিনি বলেন- নিহত কিশোরের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2022
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..