গণসমাবেশে যোগ দিতে ২০ ঘন্টা নৌকা বেয়ে সিলেটে

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২২

গণসমাবেশে যোগ দিতে ২০ ঘন্টা নৌকা বেয়ে সিলেটে

নিজস্ব প্রতিবেদক :: শনিবার বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে যোগ দিতে সুনামগঞ্জের বিভিন্ন উপজেলা থেকে ১৯ ঘন্টা নদীপথ অতিক্রম করে সিলেটে এসে পৌছেন সহস্রাাধিক বিএনপির নেতা কর্মীরা। নেতাকর্মীরা বৃহস্পতিবার দুপুরে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করে। আজ শুক্রবার প্রায় ২০ ঘন্টা নৌকায় অবস্থান করে বিকেলে সিলেট সুরমা নদীর কাজির বাজার ঘাটে এসে পৌছে।
আগত নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, পরিবহন ধর্মঘট ঘোষনা করায় তারা বিকল্প নদীপথকে বেচে নিয়েছেন। এছাড়াও ভাটি অঞ্চলের নেতাকর্মীরা সভাস্থলে যোগ দিতে মোটর সাইকেল যোগে সিলেট এসে পৌছেন। তারা জানিয়েছেন, এখনও কয়েক শতাধিক নেতাকর্মীরা নদী পথে রয়েছেন। তারা শনিবারের বিএনপির বিভাগীয় গণসমাবেশে বাধাগ্রস্থ করতে সরকারের ইশারাকে দায়ি করেন। তারা সমাবেশকে সফল করতে সুনামগঞ্জের হাজার হাজার নেতাকর্মী ইতিমধ্যে সিলেট এসে পৌছেন। নেতাকর্মীরা নৌকা থেকে নেমেই মিছিল সহকারে সভাস্থলের দিকে যাত্রা করেন। মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দিতে দেখা গেছে সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি নজির হোসেনকে। নেতাকর্মীরা জানান, দীর্ঘ নৌপথের যাত্রাকালে তারা রান্না, খাবারের কাজ আবার কখনও গান-বাজনা করে সময় অতিক্রম করে সিলেটে আসেন।
ধর্মপাশা থানার জয়শ্রী ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি মো: আলমগীর মিয়া বলেন, সিলেটের গণসমাবেশকে সফল করতে আমরা সুনামগঞ্জের বিভিন্ন এলাকা থেকে দুপুরে নদী পথে যাত্রা করে আজ সিলেটে এসেছি।
সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনিসুল হক বলেন, বিএনপির গণসমাবেশকে বাধা দিতে পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। কোন বাধাই আমাদেরকে আটকাতে পারবেনা।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2022
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..