সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার পুলিশ কমিশনার বরাবর অভিযোগ

প্রকাশিত: ১২:৫৯ পূর্বাহ্ণ, নভেম্বর ১৭, ২০২২

সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার পুলিশ কমিশনার বরাবর অভিযোগ

প্রতিহিংসা চরিতার্থ করতে একজন সংবাদকর্মীর বিরুদ্ধে অপপ্রচার ও তাকে নানাভাবে হয়রানীর অভিযোগ এনে বুধবার সিলেটের পুলিশ কমিশনার বরাবর একটি অভিযোগ দাখিল করছেন বীর মুক্তিযোদ্ধা মো. মোতাহের মিয়া, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুর্শেদ আহমেদ চৌধুরী মাছুম ও ব্যবসায়ী মুক্তার আহমদ খান কনাই।

এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ কমিশনারকে সুপারিশ করেছেন সিলেট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, ৪নং খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ, ৯নং ওয়ার্ড সদস্য মো. নিজাম উদ্দিন, ৮নং ওয়ার্ড সদস্য আব্দুল মছব্বির, ৭নং ওয়ার্ড সদস্য মো. আলী আহমদ জাকীর। তাছাড়া ২ শ’ পঞ্চাশ ব্যক্তি ওই অভিযোগপত্রে স্বাক্ষর করেন।

বটেশ্বর ও পীরেরবাজার এলাকাবাসীর পক্ষে দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়, বটেশ্বর বাজারের ব্যবসায়ী মো. আব্দুল আলীমের ছেলে সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ হানিফের বিরুদ্ধে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও কিছু অনলাইল পোর্টালে হয়রানিমূলক অপপ্রচার চালানো হচ্ছে। যা সত্য নয়।
সাংবাদিক হানিফের বিরুদ্ধে এসব মানহানিকর স্ট্যাটাস ও মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশনকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2022
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..