সিলেটে হেফাজতের ইজতেমা পেছানোর নির্দেশ

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২২

সিলেটে হেফাজতের ইজতেমা পেছানোর নির্দেশ

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটে হেফাজতে ইসলামের দু’দিনের ইজতেমা পেছানোর নির্দেশ দিয়েছে প্রশাসন। আগামী ১৭ ও ১৮ নভেম্বর এই ইজতেমা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে সমস্যা সৃষ্টির আশঙ্কায় পুলিশ প্রশাসন ১৯ নভেম্বরের পরে ইজতেমার নতুন তারিখ নির্ধারণের পরামর্শ দিয়েছে আয়োজকদের।

আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এই সিদ্ধান্তের কথা আয়োজকদের জানানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার সুদিপ দাস।

তিনি জানান, বিএনপির বিভাগীয় গণসমাবেশ ১৯ নভেম্বর। এ অবস্থা্য় ইজতেমার জন্য ১৯ নভেম্বরের পর নতুন তারিখ নির্ধারণের জন্য আয়োজকদের বলা হয়েছে।

জানা গেছে, বাংলাদেশ আহ্জুমানে হেফাজতে ইসলামের ৭৭ বছর পুর্তি উপলক্ষে ১৭ ও ১৮ নভেম্বর দক্ষিণ সুরমার পারাইরচকে দু’দিনব্যাপী িইজতেমার আয়োজন করা হয়েছি।

গত ১২ নভেম্বর সিলেটে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ইজতেমায় লক্ষাধিক মুসল্লি অংশগ্রহণ করবেন বলে প্রত্যাশা ব্যাক্ত করেছিলেন আয়োজক সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে অনেক আগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি সিলেট বিভাগীয় মহাসমাবেশ বা গণসমাবেশ আহ্বান করে। তারা দীর্ঘদিন থেকে টানা প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ অবস্থায় অপ্রীতিকর ঘটনা বা বিমৃঙখলা সৃষ্টি হওয়ার আশঙ্কা দেখা দেয়ায় প্রশাসন ইজতেমার তারিখ পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নিতে বলেছে আয়োজকদের।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2022
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..