সাংবাদিক হানিফকে নিয়ে অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২২

সাংবাদিক হানিফকে নিয়ে অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ

‘সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব’র সিনিয়র সহ-সভাপতি, অনলাইন নিউজ পোর্টাল ‘সুরমা মেইল ডটকম’র সম্পাদক মÐলীর সভাপতি ও সংবাদকর্মী মোহাম্মদ হানিফের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ও কয়েকটি নিউজ পোর্টালে মিথ্যাচার ও অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব’র সভাপতি সুনির্মল সেন ও সাধারণ সম্পাদক কামরুল হাসান স্বাক্ষরিত এক বিবৃতিতে তারা নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, একটি কুচক্রীমহল ঈর্ষান্বিত হয়ে সমাজে হেয় প্রতিপন্ন করার লক্ষে সম্প্রতি সংবাদকর্মী ও ‘সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব’র সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হানিফের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভ‚য়া আইডিতে মিথ্যাচার ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

পাশাপাশি সেই একই স্ট্যাটস ঢাকা থেকে প্রকাশিত কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ করছে অজ্ঞাত ওই কু-চক্রটি। যা আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করে তারা বলেন, পেশাদার এ সাংবাদিককে নিয়ে এ ধরনের অনৈতিক, অবৈধ ও মানহানিকর অপপ্রচার কোনো ভাবেই কাম্য নয়। এই চক্রটি সাংবাদিক হানিফের বিরুদ্ধে যে মিথ্যা তথ্য পরিবেশন করছে তা সম্পুর্ন মিথ্যা ও প্রতিহিংসামূলক।

যৌথ বিবৃতিতে তারা জানান, সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব’র সুনাম ক্ষুন্য করার উদ্দেশ্যে সাংবাদিক হানিফকে নিয়ে পরিকল্পিত ভাবে এই চক্রটি নানা আপত্তিকর ও ভূয়া তথ্য দিয়ে সম্মানহানীর চেষ্টা করে যাচ্ছে। ফলে অজ্ঞাত এই ভয়ংকর ডিজিটাল প্রতারক চক্রের ধারা সম্মান হানি হচ্ছে।

বিবৃতিতে এই অপপ্রচারের নেপথ্যে কারা রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীকে তা খতিয়ে বের করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আহŸান জানানো হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2022
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..