আ.লীগের জুলুম নির্যাতনে দেশের মানুষ আজ অতিষ্ঠ: কাইয়ুম চৌধুরী

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২২

আ.লীগের জুলুম নির্যাতনে দেশের মানুষ আজ অতিষ্ঠ: কাইয়ুম চৌধুরী

নিজস্ব প্রতিবেদক: সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকরের জুলুম নির্যাতনে দেশের মানুষ আজ অতিষ্ঠ। সরকারের স্বেচ্ছাচারিতা ও লাগামহীন লুটপাটের কারনে দেশ আজ অস্থিত্ব সংকটে পড়েছে।

দেশে রিজার্ভ সংকটের কারনে আমদানি বন্ধ যাচ্ছে। দেশের মানুষ বিএনপির কর্মসূচিতে একাত্মতাপোষন করেছে। যার কারনে প্রতিটি বিভাগে লক্ষ লক্ষ মানুষের সমাবেশ ঘটছে। সারাদেশের সমাবেশ জনসমাগম দেখে সরকার সিলেটের গণসমাবেশ নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। কোন প্রকার ষড়যন্ত্রই আগামী ১৯ নভেম্বর সিলেটের গণসমাবেশের জনস্রোত ঠেকাতে পারবে না।

রবিবার বিকেলে সিলেটের কানাইঘাট উপজেলা সদরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আগামী ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করতে প্রচার মিছিল, গণসংযোগ, প্রচারপত্র বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলন জাতীয় আন্দোলনে রূপ নিয়েছে। দেশের মানুষ অসহায় অবস্থায় আছে। এই ফ্যাসিস্ট সরকারকে হটিয়ে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে।

কানাইঘাট উপজেলা বিএনপির সভাপতি মামুনুর রশিদ চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফুল হক ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় কর্মসূচিতে প্রধান বক্তা হিসবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, এই সরকারের বিরুদ্ধে চলমান আন্দোলনকে গতিশীল করে এগিয়ে নেওয়া ছাড়া আর কোনো পথ নেই। জনগণ দেখিয়ে দিয়েছে কীভাবে লড়াই করে সমাবেশ সফল করতে হয়। এখানে আমাদের কর্মীদের চেয়ে জনগণের সম্পৃক্ততা অনেক বেশি। এ সরকার আর টিকতে পারবে না। তাদের নৈতিক ভিত্তি নেই। আজ আমাদের কাজ নিজ নিজ দায়িত্ব পালন করা। আমরা দ্বিধাহীন চিত্তে বলতে পারি এই চলমান আন্দোলনের গতি আরও বাড়াতে হবে। তাই আাগামী ১৯ নভেম্বরের গণসমাবেশকে সফল করতে হবে।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জেলা বিএনপি নেতা আবুল কাহির চৌধুরী, আশিক উদ্দিন চৌধুরী, মামুনুর রশীদ মামুন, এডভোকেট হাসান আহমদ পাটওয়ারী রিপন, কামরুল হাসান শাহীন, আব্দুল লতিফ, পৌর বিএনপির সভাপতি নূরুল ইসলাম বুলবুল, এডভোকেট আবু তাহের, আখতার হোসেন রাজু, এডভোকেট মোস্তাক আহমদ, আজিজুল হোসেন, মাহবুব আলম, আবুল কাসেম, খসরুজ্জামান পারভেজ, দেলওয়ার হোসেন, আবুল বাশার প্রমূখ।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2022
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..