বিশ্বনাথে দিনমজুরকে প্রাণনাশের হুমকি! থানায় জিডি 

প্রকাশিত: ৩:২৮ পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০২২

বিশ্বনাথে দিনমজুরকে প্রাণনাশের হুমকি! থানায় জিডি 
বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে প্রাণনাশের হুমকি পেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ইসমাইল আলী (৫০) নামে এক দিনমজুর। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গনাইঘর গ্রামের মৃত রুশন আলীর ছেলে। গত শুক্রবার (২৮ অক্টোবর) তিনি থানায় ওই জিডি করেন।
জিডিতে ইসমাইল আলী উল্লেখ করেন, ‘একই গ্রামের মৃত মুসলিম আলীর ছেলে ছমির আলী ও লিয়াকত আলী, ছমির আলীর ছেলে ফুয়াদ আহমদ-এদের সাথে বাড়ির জায়গা নিয়ে আমার বিরোধ চলে আসছে। ইতোপূর্বে তারা আমার পরিবারের লোকজনকে মারপিট করায় আমি বিশ্বনাথ থানায় মামলা দায়ের করি।
পরে, স্থানীয় মুরব্বীগণ বিষয়টি সমাধানের আশ্বাস দিলে মামলাটি প্রত্যাহার করি। মুরব্বীগণ সালিশের মাধ্যমে বিষয়টি সমাধানও করেন। কিন্তু, তারা সেটা না মেনে জায়গা জোরপূর্বক দখলের চেষ্টাসহ আমাকে মারপিট ও প্রাণনাশের হুমকি দিয়ে আসায় আমি পুনরায় থানায় অভিযোগ দেই।
এই অভিযোগ দেওয়ার পর ছমির, লিয়াকত, ফুয়াদরা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। গত ২৭ অক্টোবর সন্ধ্যায় তারা আমাকে বাড়ির পাশে পেয়ে আমাকে আবারও প্রাণনাশের হুমকি দেয়। তাদের এসব হুমকিতে আমি নিরাপত্তাহীনতায় ভোগছি ।’
রবিবার রাতে কথা হলে সাধারণ ডায়েরি (জিডি) দায়েরের সত্যতা নিশ্চিত করেন বিশ্বনাথ থানার কর্তব্যরত কর্মকর্তা (ডিউটি অফিসার) দ্বীপঙ্কর সরকার।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..