পশ্চিম জাফলং ইউপি নির্বাচন: ৩নং ওয়ার্ডে টিউবওয়েল প্রতীকে লড়বেন জিয়াউর রহমান

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২২

পশ্চিম জাফলং ইউপি নির্বাচন: ৩নং ওয়ার্ডে টিউবওয়েল প্রতীকে লড়বেন জিয়াউর রহমান

মোঃ রায়হান হোসেন:
গোয়াইনঘাট উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সেই ধারাবাহিকতায় পূর্ব জাফলং, মধ্য জাফলং, গোয়াইনঘাট সদর ও পশ্চিম ইউনিয়ন নির্বাচনের প্রতীক বরাদ্দ হয়েছে আজ। আসন্ন ২নং পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের উন্নয়নকে আরোও গতিশীল করতে সদস্য প্রার্থী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মেম্বার মৃত ফজলুর রহমানের পুত্র জিয়াউর রহমান। তিনি গত ৩১ এপ্রিল ২০১৬ সনে ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করে মাত্র ২০ ভোটে পরাজিত হয়ে দ্বিতীয় স্থান লাভ করেন। এখন নির্বাচনকে ঘিরে তার পক্ষে বিশাল জনমত তৈরি হওয়াতে তিনি পূনরায় নির্বাচন করতে গত ০৪ অক্টোবর ২০২২ ইং সনে নমিনেশন দাখিল করেন।

তিনি আগামী (২ নভেম্বর) টিউবওয়েল মার্কা নিয়ে জয়যুক্ত হবেন বলে আশাবাদী স্থানীয় ভোটাররা। ইউনিয়ন পরিষদে নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে টিউবওয়েল মার্কায় সদস্য পদে লড়ছেন তিনি।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বরাদ্দকৃত প্রতীকে টিউবওয়েল মার্কা পেয়েছেন জিয়াউর রহমান। প্রতীক পেয়েই প্রচারণায় নেমেছেন প্রার্থী ও তার সমর্থকরা। জিয়াউর রহমান বলেন, সকলের আন্তরিক সহযোগিতা ও সম্মানিত ভোটার বৃন্দের মূল্যবান রায়ের মধ্য দিয়ে আমার বিজয় হবেই ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, গোয়াইনঘাট উপজেলার ৪ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ২ নভেম্বর ভোট গ্রহণের সময় রেখে এ তফসিল ঘোষণা করা হয়। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) নির্বাচন কমিশনের উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক পরিপত্রে এ তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী যে ৪ ইউনিয়ন পরিষদে নির্বাচন হবে। তফসিল অনুযায়ী- মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিলো ৬ অক্টোবর, মনোনয়ন যাচাই-বাচাই শেষ দিন ছিলো ১০ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার শেষ দিন ছিলো ১৭ অক্টোবর আর আগামী ২ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..